New Zealand

England vs New Zealand: শতরান হাতছাড়া ওভারটনের, দিনের শেষে ১৩৭ রানে এগিয়ে নিউজিল্যান্ড

মাত্র ৩১ রানে এগিয়ে থেকে প্রথম ইনিংস শেষ করে ইংল্যান্ড। অল্পের জন্য শতরান হাতছাড়া ওভারটনের। দিনের শেষে নিউজিল্যান্ডের স্কোর ১৬৮/৫।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ২৩:২০
Share:

তিন রানের জন্য শতরান হাতছাড়া ওভারটনের। ছবি: টুইটার থেকে

ইংল্যান্ডকে বড় রানের লিড নিতে দিলেন না নিউজিল্যান্ডের বোলাররা। মাত্র ৩১ রানে এগিয়ে থেকে অল আউট ইংল্যান্ড। শতরানের থেকে মাত্র তিন রান দূরে থেমে গেলেন জেমি ওভারটন। দিনের শেষে নিউজিল্যান্ডের হয়ে ক্রিজে রয়েছেন ছন্দে থাকা ড্যারিল মিচেল এবং টম ব্লান্ডেল।

Advertisement

দ্বিতীয় দিনের শেষে ইংল্যান্ডের রান ছিল ২৬৪। সেখান থেকে তৃতীয় জনি বেয়ারস্টোরা শেষ হয়ে যান ২৬০ রানে। বেয়ারস্টো নিজে করেন ১৬২ রান। ওভারটন আউট হন ৯৭ রানে। স্টুয়ার্ট ব্রড করেন ৪২ রান। নিউজিল্যান্ডের হয়ে চার উইকেট নেন ট্রেন্ট বোল্ট। তিনটি উইকেট নেন টিন সাউদি। নিল ওয়াগনার পেয়েছেন দু’টি উইকেট। একটি উইকেট নিয়েছেন মাইকেল ব্রেসওয়েল।

মাত্র ৩১ রানে এগিয়ে থাকা ইংল্যান্ডের বিরুদ্ধে ব্যাট করতে নেমে দ্বিতীয় ইনিংসে নিউজিল্যান্ড দিনের শেষে করেছে ১৬৮ রান। ওপেনার টম লাথাম করেছেন ৭৬ রান। তাঁর সঙ্গে জুটি গড়েন কেন উইলিয়ামসন। তিনি করেন ৪৮ রান। পাঁচ উইকেট হারিয়েছে নিউজিল্যান্ড। চতুর্থ দিনে বড় রান তোলাই লক্ষ্য হবে মিচেল এবং ব্লান্ডেলের।

Advertisement

দ্বিতীয় ইনিংসে ব্রড এখনও পর্যন্ত কোনও উইকেট না পেলেও দু’টি উইকেট নিয়েছেন তরুণ ম্যাথু পটস। একটি করে উইকেট নিয়েছেন জ্যাক লিচ, ওভারটন এবং জো রুট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন