Zaheer Khan

পুণের হোটেলে আগুন, জ্বলছে জাহির খানের রেস্তরাঁ

পুণের একটি হোটেলে আগুন লেগেছে। মঙ্গলবার সকালে মার্বেল বিস্তা নামে একটি বিল্ডিংয়ে আগুন লাগে। সেটির এক তলায় রয়েছে জাহির খানের রেস্তরাঁ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১১:১৩
Share:

মঙ্গলবার সকালে জাহির খানের রেস্তরাঁয় আগুন। —ফাইল চিত্র

জাহির খানের রেস্তরাঁ রয়েছে পুণেতে। মঙ্গলবার সকালে সেখানকার লুল্লানগর এলাকার মার্বেল বিস্তা বিল্ডিংয়ে আগুন লাগে। সেই হোটেলের এক তলায় ভারতের প্রাক্তন পেসার জাহির খানের রেস্তরাঁ। বিল্ডিংয়ের উপরের তলায় আগুন লেগেছে। দমকলের ৬টি ইঞ্জিন সেখানে আগুন নেভানোর চেষ্টা করছে।

Advertisement

হোটেলের যে তলায় আগুন লেগেছে সেখানকার দেওয়াল ফেটে ধোঁয়া বেরোচ্ছে। কাচের মধ্যে দিয়ে ধোঁয়া বেরোনোর পথ পাচ্ছে না। ফলে ভিতরে ধোঁয়া জমে বিপদ বাড়ছে বলে আশঙ্কা। দমকলকর্মীরা কাচ ভেঙে আগুন আয়ত্তে আনার চেষ্টা চালাচ্ছেন। ওই বাড়িটিতে একাধিক অফিস এবং দোকান রয়েছে। আগুনের ফলে সেখানে ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। ভিতরে কেউ আটকে পড়েছেন কি না, তা-ও দেখছেন দমকল কর্মীরা।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই হোটেলের কিছু কর্মী রাতে সেখানেই ঘুমোন। তাঁরা ভিতরেই আটকে পড়েছেন কি না, বোঝার চেষ্টা করছে পুলিশ এবং দমকল। তবে মঙ্গলবার সকালে এই প্রতিবেদন লেখার সময় পর্যন্ত হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। কী ভাবে আগুন লাগল, তা-ও স্পষ্ট করে জানা যায়নি।

Advertisement

২০১৪ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন জাহির। ভারতের হয়ে ৯২টি টেস্ট, ২০০টি এক দিনের ম্যাচ এবং ১৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন বাঁহাতি পেসার। টেস্টে তাঁর সংগ্রহ ৩১১টি উইকেট। এক দিনের ক্রিকেটে নিয়েছেন ২৮২টি উইকেট। টি-টোয়েন্টি ক্রিকেটে তাঁর শিকার ১৭টি উইকেট। আইপিএলে তিনি মুম্বই ইন্ডিয়ান্স, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলেছিলেন। ২০১৭ সালে শেষ বার আইপিএলে খেলেছিলেন তিনি। এখন মুম্বই ইন্ডিয়ান্স দলের সঙ্গে যুক্ত জাহির। তিনি অবসর নেওয়ার পর ভারতীয় দলে বাঁহাতি পেসারের অভাব দেখা গিয়েছে বার বার।

২০১৭ সালে অভিনেত্রী সাগরিকা ঘাটকেকে বিয়ে করেন জাহির। ২০০৭ সালে ‘চক দে ইন্ডিয়া’ ছবিতে অভিনয় করে নজর কেড়েছিলেন সাগরিকা। হিন্দি ছাড়াও মরাঠি, পঞ্জাবি ভাষাতেও ছবি করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন