Cricketer

মারধর-সহ নানা অভিযোগ অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটারের বিরুদ্ধে, পাঠানো হল পুনর্বাসন কেন্দ্রে

স্লেটারের বিরুদ্ধে প্রধান অভিযোগ, জুলাই মাসে ৩৬ বছরের এক ব্যক্তিকে মারধর করেন। আরও এক ব্যক্তি তাঁর বিরুদ্ধে ভয় দেখানোর অভিযোগ আনেন। অভিযোগের ভিত্তিতে গ্রেফতারও হন স্লেটার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ২১:২৬
Share:

প্রতীকী ছবি।

একাধিক অভিযোগে অভিযুক্ত অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার মাইকেল স্লেটারকে পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হল। ৫২ বছরের প্রাক্তন ক্রিকেটারের বিরুদ্ধে গত জুলাই মাসে এক ব্যক্তিকে শারীরিক নিগ্রহ করার অভিযোগ ওঠে। আরও এক ব্যক্তি স্লেটারের বিরুদ্ধে ভয় দেখানোর অভিযোগ আনেন।

Advertisement

একাধিক অভিযোগে অভিযুক্ত স্লেটার। সূত্রের খবর, প্রাক্তন ক্রিকেটার মানসিক সমস্যায় ভুগছেন। তাঁর বিরুদ্ধে প্রধান অভিযোগ, জুলাই মাসে ৩৬ বছরের এক ব্যক্তিকে মারধর করার। যাঁকে চিকিৎসার জন্য সিডনির নর্দার্ন বিচেস হাসপাতালে ভর্তি করাতে হয়। নিকোলাস ও’নেইল নামে এক ব্যক্তি স্লেটারের বিরুদ্ধে ভয় দেখানোর অভিযোগ করেন পুলিশের কাছে। এই দুই অভিযোগের ভিত্তিতেই প্রাক্তন ক্রিকেটারের বিরুদ্ধে তদন্ত চলছে। তাঁর বিরুদ্ধে শারীরিক এবং মানসিক ক্ষতির চেষ্টার অভিযোগে মামলা রুজু করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে স্লেটারকে গ্রেফতার করা হয়। গত সেপ্টেম্বর মাসেই তিনি জামিনে মুক্তি পেয়েছেন। যদিও তাঁকে পুনর্বাসন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেয় আদালত।

মামলার শুনানিতে বুধবার আদালতে হাজিরা দেওয়ার কথা ছিল স্লেটারের। কিন্তু তিনি আদালতে উপস্থিত ছিলেন না। তাঁর আইনজীবী আদালতকে জানান, স্লেটারকে পুনর্বাসন কেন্দ্রে পাঠানো হয়েছে। স্লেটার অবশ্য আগেই তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। উল্লেখ্য, স্লেটারের প্রাক্তন স্ত্রীও তাঁর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ আনেন।

Advertisement

অস্ট্রেলিয়ার হয়ে স্লেটার ৭৪টি টেস্ট এবং ৪২টি এক দিনের ম্যাচ খেলেছেন। অস্ট্রেলিয়া সরকারের কোভিড নীতির তীব্র সমালোচনা করায় গত বছর স্লেটারকে ধারাভাষ্য দেওয়ার কাজ থেকেও সরিয়ে দেয় অস্ট্রেলিয়ার একটি টেলিভিশন চ্যানেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন