Car Accident

গাড়ি দুর্ঘটনা, ভারতীয় ক্রিকেটারের ভাই প্রয়াত, প্রাণ হারালেন ২৭ বছর বয়সে

বুধবার সুরেশ রায়নার ভাই সৌরভ কুমার এবং তাঁর বন্ধু শুভম স্কুটি করে গজ্ঞল বিমানবন্দরের কাছে একটি জায়গায় যাচ্ছিলেন। হিমাচলপ্রদেশের কাঙরা জেলায় ঘটনাটি ঘটে। তাঁদের স্কুটিতে একটি গাড়ি ধাক্কা মারে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৪ ০৯:৫৮
Share:

—প্রতীকী চিত্র।

প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়নার ভাই মৃত। গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হল তাঁর। ২০২২ সালে ঋষভ পন্থের গাড়ি দুর্ঘটনা হয়েছিল। সেখান থেকে ফিরে এসে তিনি আবার ক্রিকেট খেলছেন। কিন্তু রায়নার ভাইয়ের ভাগ্য সহায় ছিল না। দুর্ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি এবং তাঁর এক বন্ধু।

Advertisement

বুধবার রায়নার ভাই সৌরভ কুমার এবং তাঁর বন্ধু শুভম স্কুটি করে গজ্ঞল বিমানবন্দরের কাছে একটি জায়গায় যাচ্ছিলেন। হিমাচলপ্রদেশের কাঙরা জেলায় ঘটনাটি ঘটে। তাঁদের স্কুটিতে একটি গাড়ি ধাক্কা মারে। সেই ধাক্কায় সঙ্গে সঙ্গে মৃত্যু হয় সৌরভ এবং শুভমের। আরও দু’জন আহত হয়েছেন সেই ঘটনায়। সৌরভদের উদ্ধার করার চেষ্টা হলেও তা সম্ভব হয়নি।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। সিসিটিভি ফুটেজ দেখা হয়। যে গাড়িটি ধাক্কা মেরেছিল তার চালককে গ্রেফতার করা হয়েছে। শের সিংহ নামের সেই চালককে মান্ডি থেকে গ্রেফতার করা হয়।

Advertisement

২০১১ সালে ভারতের বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন রায়না। তাঁর ভাইয়ের মৃত্যুতে শোকাহত ক্রিকেটমহল। রায়নাকে সমবেদনা জানিয়েছেন অনেকে। ভারতের হয়ে ১৮টি টেস্ট, ২২৬টি এক দিনের ম্যাচ এবং ৭৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছিলেন রায়না। ২০২০ সালে মহেন্দ্র সিংহ ধোনি অবসর ঘোষণা করার সঙ্গে সঙ্গে রায়নাও অবসর নিয়ে নিয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন