Praveen Kumar

দুর্ঘটনায় ভারতের প্রাক্তন ক্রিকেটার প্রবীণ কুমার, গাড়িতে ধাক্কা ট্রাকের

ভারতের প্রাক্তন ক্রিকেটার প্রবীণ কুমারের গাড়িতে ধাক্কা মেরেছে একটি ট্রাক। গাড়িতে সেই সময় প্রবীণের সঙ্গে ছিল তাঁর ছেলে। এই ঘটনায় ট্রাকচালককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৩ ১১:৫৬
Share:

প্রবীণ কুমার। —ফাইল চিত্র

গাড়ি দুর্ঘটনার কবলে ভারতের প্রাক্তন ক্রিকেটার প্রবীণ কুমার। মঙ্গলবার রাতে মিরাটে একটি ট্রাক সামনে থেকে এসে ধাক্কা মারে তাঁর গাড়িতে। সেই সময় গাড়িতে প্রবীণের সঙ্গে ছিল তাঁর ছেলে। এই ঘটনায় ট্রাকচালককে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

ঘটনাটি ঘটেছে মিরাটের পুলিশ কমিশনারের বাংলোর কাছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, ট্রাকটি বেশ জোরে আসছিল। প্রবীণের গাড়ি ঠিক দিকেই ছিল। ট্রাকটিই নিয়ন্ত্রণ রাখতে না পেরে প্রবীণের গাড়িতে ধাক্কা মারে। দুর্ঘটনার পরেই স্থানীয় অনেকে সেখানে যান। তাঁরাই প্রবীণ ও তাঁর ছেলেকে গাড়ি থেকে বার করেন। দুর্ঘটনা হলেও তাঁদের বিশেষ কোনও আঘাত লাগেনি বলে জানা গিয়েছে।

স্থানীয় বাসিন্দারাই প্রথমে ট্রাকচালককে ধরেন। কিছু ক্ষণ পরে সেখানে পুলিশ এসে পৌঁছলে পুলিশের হাতে ট্রাকচালককে তাঁরা তুলে দেন। ট্রাকচালককে থানায় নিয়ে যায় পুলিশ। পরে তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। ট্রাকচালককে গ্রেফতার করে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।

Advertisement

এই প্রথম নয়, এর আগেও গাড়ি দুর্ঘটনা হয়েছিল প্রবীণের। ২০০৭ সালে ভারতের এক দিনের দলে সুযোগ পাওয়ার পরে মিরাটে তাঁকে স্বাগত জানাতে বড় আয়োজন করা হয়েছিল। তখন একটি চলন্ত হুডখোলা জিপ থেকে পড়ে গিয়েছিলেন প্রবীণ। আঘাত লেগেছিল তাঁর।

২০০৭ সালে ভারতের এক দিনের দলে অভিষেক হয়েছিল প্রবীণের। উইকেটে বল ফেলে দু’দিকেই বল সুইং করাতে পারতেন প্রবীণ। তবে বেশি দিন খেলা চালিয়ে যেতে পারেননি তিনি। উচ্ছৃঙ্খল জীবন তার জন্য অনেকটা দায়ী। ২০১২ সালে শেষ ভারতের হয়ে সাদা বলের ক্রিকেট খেলেছেন তিনি। ভারতের হয়ে ৬৮টি এক দিনের ম্যাচে ৭৭টি উইকেট নিয়েছেন প্রবীণ। দেশের হয়ে মাত্র ৬টি টেস্ট খেলেছেন এই ডানহাতি পেসার। নিয়েছেন ২৭টি উইকেট। আইপিএলেও ২০০৮ থেকে ২০১৭ সাল পর্যন্ত খেলেছেন প্রবীণ। আরসিবি, পঞ্জাব কিংস, মুম্বই ইন্ডিয়ান্স, সানরাইজার্স হায়দরাবাদ ও গুজরাত লায়ন্সের হয়ে খেলেছেন তিনি। ২০১৮ সাল পর্যন্ত ঘরোয়া ক্রিকেটে উত্তরপ্রদেশের হয়ে খেলেছেন এই পেসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন