India vs Pakistan

ভারত-পাকিস্তান ম্যাচের প্রচারে ‘তারা সিংহ’, দু’দেশের লড়াই নিয়ে উত্তেজিত ‘গদর ২’-এর সানি

সম্প্রতি ‘গদর ২’ সিনেমা মুক্তি পেয়েছে, যার চিত্রনাট্যে ভারত এবং পাকিস্তান দুই দেশই জড়িয়ে। সেই ছবির অভিনেতা সানি দেওলকে দিয়ে ভারত-পাকিস্তান ম্যাচের প্রচার শুরু হল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৬:১৮
Share:

‘গদর ২’ সিনেমার একটি মুহূর্তে সানি দেওল। — ফাইল চিত্র।

আগামী ২ সেপ্টেম্বর এশিয়া কাপে মুখোমুখি হচ্ছে ভারত এবং পাকিস্তান। প্রায় চার বছর পর আবার এক দিনের ম্যাচে মুখোমুখি দুই পড়শি দেশ। শেষ বার ২০১৯ বিশ্বকাপে খেলেছিল তারা। সেই ম্যাচ নিয়ে এখন থেকেই উত্তেজনা তৈরি হয়েছে। এশিয়া কাপের সম্প্রচারকারী সংস্থাও পিছিয়ে নেই। মানুষের কাছে এই ম্যাচ আরও জনপ্রিয় করে তুলতে তারা প্রকাশ্যে এনেছে বলিউড অভিনেতা সানি দেওলকে। সম্প্রতি সানির সিনেমা ‘গদর ২’ মুক্তি পেয়েছে, যার চিত্রনাট্যে ভারত এবং পাকিস্তান দুই দেশই জড়িয়ে।

Advertisement

শ্রীলঙ্কার পাল্লেকেলে স্টেডিয়ামে মুখোমুখি হবে দুই দেশ। বিশ্বকাপের প্রস্তুতি হিসাবেই দেখা হচ্ছে এশিয়া কাপকে। দুই দেশ বিশ্বকাপে মুখোমুখি হবে ১৪ অক্টোবর। এশিয়া কাপের প্রচার করতে গিয়ে সানি নিজেও উত্তেজিত। তিনি বলেছেন, “ভারত-পাকিস্তান ম্যাচ শুরু হওয়ার আগে আমি সানি দেওল থাকব। কিন্তু ম্যাচ শুরু হয়ে গেলেই আমি তারা সিংহ হয়ে যাব।” উল্লেখ্য, গদর সিনেমায় সানির চরিত্রের নাম তারা সিংহ।

প্রচারমূলক ভিডিয়োয় সানি আরও বলেছেন, “যদি এই ম্যাচে আপনিও দারুণ কিছু করতে চান, তা হলে এগিয়ে এসে টিম ইন্ডিয়ার জন্যে গলা ফাটান। নীল জার্সিধারীদের সাহস আরও বাড়িয়ে দিন।”

Advertisement

এশিয়া কাপের এই ম্যাচ ঘিরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। তবে বিশ্বকাপের উত্তেজনা সব কিছু ছাপিয়ে যেতে পারে। সেই ম্যাচটি হবে আমদাবাদে। এক লক্ষেরও বেশি দর্শকের সামনে খেলতে হবে দুই দেশকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন