Harbhajan Singh

Harbhajan Singh: অনেক প্রস্তাব আছে, তবে এখনও কিছু ঠিক করিনি, রাজনীতিতে যোগ দেওয়া প্রসঙ্গে হরভজন

পঞ্জাব কংগ্রেসের প্রধান নভজ্যোত সিধু হরভজনের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেছিলেন। তারপরে হরভজনের রাজনৈতিক ইনিংস নিয়ে জল্পনা শুরু হয়েছিল।

Advertisement

সংবাদ সংস্থা

চন্ডীগড় শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২১ ১৮:০৩
Share:

হরভজন সিংহ

অবসর নেওয়ার এক দিন পরেই বিরাট ঘোষণা হরভজন সিংহের। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার শনিবার দাবি করেন, বিভিন্ন রাজনৈতিক দলের কাছ থেকে তিনি রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব পেয়েছেন। কিন্তু এই বিষয়ে তিনি এখনই কোনও সিদ্ধান্ত নেননি বলেও জানিয়ে দেন ভাজ্জি। আগে থেকেই শোনা যাচ্ছিল যে, রাজনীতিতে যোগ দিতে পারেন হরভজন।

Advertisement

কোনও জল্পনা তৈরি না করেই তিনি বলেন, ‘‘ক্রিকেট পরবর্তী ভবিষ্যত্ নিয়ে কিছু ঠিক করিনি এখনও। আপাতত আমি ক্রিকেটের সঙ্গেই যুক্ত থাকব। ক্রিকেটের কারণেই মানুষ আমাকে চেনেন। আমার রাজনৈতিক ভবিষ্যত্ ঠিক হলে আমি সবাইকে জানাব।’’

তিনি আরও বলেন, ‘‘সত্যি বলতে, আমি এটা নিয়ে ভাবিনি। আমার কাছে বিভিন্ন রাজনৈতিক দল থেকে যোগ দেওয়ার প্রস্তাব আছে। আমাকে খুব ধীরে-সুস্থে ভাবনা-চিন্তা করে সিদ্ধান্ত নিতে হবে। কারণ এটি একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত। আমি এটা সব দিক না ভেবে নিতে চাই না। যেদিন মনে করব আমি রাজনীতি করতে প্রস্তুত, সেদিন জানাব’’।

Advertisement

এই মাসের শুরুতে পঞ্জাব কংগ্রেসের প্রধান, তথা প্রাক্তন ক্রিকেটার নভজ্যোত সিধু, হরভজনের সঙ্গে একটি ছবি পোস্ট করার পরে হরভজনের রাজনৈতিক ইনিংস নিয়ে জল্পনা শুরু হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন