T20 World Cup 2021

T20 World Cup 2021: এক নাম, এক নম্বর, নতুন যুগ, দুই আফ্রিদিকে মিলিয়ে দিল আইসিসি

রবিবার ভারতকে ১০ উইকেটে হারিয়ে দেয় পাকিস্তান। শুরুতে রোহিত শর্মা এবং লোকেশ রাহুলকে ফিরিয়ে দিয়েছিলেন শাহিন আফ্রিদি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ১৪:২৪
Share:

আফ্রিদিদের উৎসবের ভঙ্গি মিলিয়ে দিল তাঁদের। —ফাইল চিত্র

এক জন ব্যাট হাতে বিপক্ষকে ধ্বংস করতেন, অন্য জন বল হাতে রবিবার ভারতের তিন অন্যতম সেরা ব্যাটারকে ফিরিয়ে শিরোনামে উঠে এসেছেন। সেই শাহিদ আফ্রিদি এবং শাহিন শাহ আফ্রিদিকে মিলিয়ে দিল আইসিসি

রবিবার ভারতকে ১০ উইকেটে হারিয়ে দেয় পাকিস্তান। শুরুতে রোহিত শর্মা এবং লোকেশ রাহুলকে ফিরিয়ে দিয়েছিলেন শাহিন আফ্রিদি। সেই ধাক্কা গোটা ম্যাচে সামলাতে পারেনি ভারত। রোহিত, রাহুল এবং পরে বিরাট কোহলীকে ফিরিয়ে দেওয়ার পর শাহিনের উচ্ছ্বাসের ভঙ্গি দেখেই সমর্থকদের মনে পড়ে যায় অন্য আফ্রিদিকে। শাহিদ আফ্রিদি এবং শাহিন আফ্রিদি দু’জনেই উইকেট নেওয়ার পর আকাশের দিকে দু’হাত তুলে এক রকম ভাবে উৎসব করেন। আইসিসি টুইট করে লেখে, ‘এক নাম, এক নম্বর, নতুন যুগ।’ সঙ্গে ছবি দুই আফ্রিদির।

Advertisement

শাহিদ আফ্রিদি আইসিসি-র সেই টুইটটি পোস্ট করে লেখেন, ‘এক উৎসব, এক দল, নতুন ফলাফল।’ এর আগে বিশ্বকাপের মঞ্চে ভারতকে কখনও হারাতে পারেনি পাকিস্তান। বাবর আজমের নেতৃত্বে প্রথম বার সেই কাজ করে দেখাল পাকিস্তান। শাহিদ আফ্রিদিরা যে কাজ করতে পারেননি সেটাই করলেন শাহিন আফ্রিদিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন