India VS Pakistan

ICC T20 World cup 2022: বিশ্বকাপের এখনও তিন মাস বাকি, ইতিমধ্যেই শেষ বাবর, বিরাটদের ম্যাচের টিকিট

ভারত বনাম পাকিস্তান ম্যাচ ২৩ অক্টোবর। মেলবোর্নে হবে সেই ম্যাচ। অস্ট্রেলিয়ার ভ্রমণ বিভাগ জানিয়েছে যে, ওই ম্যাচের টিকিট সব বিক্রি হয়ে গিয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১২:০৬
Share:

বাবর আজম এবং বিরাট কোহলী। —ফাইল চিত্র

বিশ্বের সব ক্রিকেট দলের মাথাতেই টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাবনা। সেই দিকে নজর রেখেই দল গোছানোর চেষ্টায় সব দল। ২২ অক্টোবর থেকে শুরু হবে এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে টিকিট বিক্রি। ভারত বনাম পাকিস্তান ম্যাচের টিকিট প্রায় শেষ।

Advertisement

ভারত বনাম পাকিস্তান ম্যাচ ২৩ অক্টোবর। মেলবোর্নে হবে সেই ম্যাচ। অস্ট্রেলিয়ার ভ্রমণ বিভাগ জানিয়েছে যে, ওই ম্যাচের টিকিট সব বিক্রি হয়ে গিয়েছে। আইসিসি-র স্বীকৃত একটি ভ্রমণ সংস্থার আধিকারিক অ্যাশ চাওলা বলেন, “আমাদের তথ্য অনুযায়ী এখনও পর্যন্ত ৪০ শতাংশ ব্যবস্থাপনা কিনেছেন ভারতীয়রা, ২৭ শতাংশ উত্তর আমেরিকার, ১৮ শতাংশ অস্ট্রেলিয়ার এবং বাকি ১৫ শতাংশ বাকি বিশ্বের মানুষরা। ভারত বনাম পাকিস্তান ম্যাচ দেখতে ৪৫ থেকে ৫০ হাজার দর্শক আসবে বলে মনে করা হচ্ছে। সাধারণ টিকিট সব বিক্রি হয়ে গিয়েছে। কিন্তু ভিআইপি টিকিট বাকি রয়েছে।”

২০২০ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ আয়োজনের কথা ছিল অস্ট্রেলিয়ার। কিন্তু করোনার জন্য তা সম্ভব হয়নি। সেই কারণে ২০২২ সালের বিশ্বকাপ আয়োজনের দায়িত্ব দেওয়া হয়েছে অস্ট্রেলিয়াকে। অস্ট্রেলিয়ার ভ্রমণ বিভাগের কর্তা নিশান্ত কাশিকর বলেন, “বিশ্বকাপের সময় দীপাবলি রয়েছে। ভারত-পাকিস্তান ম্যাচের পরের দিনই দীপাবলি। এতে আরও বেশি মানুষ আসবে বলে মনে করা হচ্ছে। খুব অল্প সময়ের মধ্যেই সব টিকিট বিক্রি হয়ে যায়।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন