India vs Pakistan cricket

বিশ্বকাপে রবিবার ভারত বনাম পাকিস্তান, হরমনপ্রীতদের লড়াই কোথায়, কখন, কী ভাবে দেখবেন?

শুক্রবার থেকে শুরু হয়েছে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। রবিবার ভারতীয় সময় সন্ধ্যা ৬.৩০ মিনিট থেকে শুরু ভারত বনাম পাকিস্তান ম্যাচ। গ্রুপ বি-তে রয়েছে ভারত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৮
Share:

রবিবার হরমনপ্রীত কৌররা মুখোমুখি হবেন বিসমা মারুফদের। —ফাইল চিত্র

আরও একটি বিশ্বকাপ এবং আবার ভারত বনাম পাকিস্তান ম্যাচ। গত বছর ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপে একই বিশ্বকাপে ছিল এই দুই দেশ। এ বার মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপেও রয়েছে। বিশ্বকাপে দুই দলের প্রথম ম্যাচই একে অপরের বিপক্ষে। রবিবার হরমনপ্রীত কৌররা মুখোমুখি হবেন বিসমা মারুফদের।

Advertisement

শুক্রবার থেকে শুরু হয়েছে মেয়েদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। রবিবার ভারতীয় সময় সন্ধ্যা ৬.৩০ মিনিট থেকে শুরু ভারত বনাম পাকিস্তান ম্যাচ। গ্রুপ বি-তে রয়েছে ভারত। পাকিস্তান ছাড়াও এই গ্রুপ রয়েছে ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ় এবং আয়ারল্যান্ড। এ বারের বিশ্বকাপ হচ্ছে দক্ষিণ আফ্রিকাতে। গ্রুপ এ-তে প্রোটিয়াদের সঙ্গে রয়েছে বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া, বাংলাদেশ, শ্রীলঙ্কা, নিউ জ়িল্যান্ড। মোট ২৩টি ম্যাচ খেলা হবে এ বারের প্রতিযোগিতায়।

ভারত বনাম পাকিস্তান দেখা যাবে স্টার স্পোর্টসে। বিশ্বকাপের অন্য ম্যাচগুলিও দেখা যাবে সেখানে। মোবাইলে খেলা দেখতে হলে থাকবে হটস্টার অ্যাপটি। রবিবার সন্ধ্যায় তাই ভারত-পাকিস্তান ম্যাচ টিভিতে দেখার জন্য স্টার স্পোর্টস এবং মোবাইলের জন্য হটস্টারে চোখ রাখতে হবে।

Advertisement

ভারতীয় দলের জন্য যদিও শুরুতেই খারাপ খবর। টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান ম্যাচে খেলতে পারবেন না স্মৃতি মন্ধানা। আঙুলে চোট রয়েছে ভারতের বাঁহাতি ওপেনারের। ভারতের মহিলা দলের কোচ হৃষীকেশ কানিতকর দ্বিতীয় ম্যাচ থেকে মন্ধানাকে পাওয়ার ব্যাপারে আশাবাদী। কানিতকর জানিয়েছেন যে, পাকিস্তান ম্যাচের জন্য ভারত তৈরি। কোচ বলেন, “শক্তিশালী দলের বিরুদ্ধে সবাই খেলতে চায়। দলের কেউ কেউ পাকিস্তানের বিরুদ্ধে আগে খেলেছে, কেউ খেলেনি। কিন্তু আমরা সবাই প্রস্তুত। দলের পরিবেশও খুব ভাল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন