India vs Australia

সমালোচনা, কটূক্তিতে বিদ্ধ ভুবনেশ্বর কুমার, সবার আগে পাশে দাঁড়ালেন কে?

যশপ্রীত বুমরার অনুপস্থিতিতে ভুবনেশ্বরের উপর ‘ডেথ ওভার’-এর দায়িত্ব দেওয়া হয়। কিন্তু সে ভাবে ছাপ ফেলতে পারেননি ভুবনেশ্বর। এর ফলে তাঁকে কটূক্তি করা হয়। তার বিরুদ্ধে মুখ খুললেন তাঁর স্ত্রী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৬
Share:

ভুবনেশ্বরের উপর ‘ডেথ ওভার’-এর দায়িত্ব দেওয়া হয়। —ফাইল চিত্র

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে একটা খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন ভুবনেশ্বর কুমার। একের পর এক ম্যাচে ১৯তম ওভার বল করতে এসে রান দিয়ে ফেলছেন তিনি। দলের অন্যতম অভিজ্ঞ বোলার হয়েও তাঁর থেকে বার বার এমন ভুল মানতে পারছেন না সমর্থকরা। ভুবনেশ্বরকে নিয়ে নানা ধরনের কটূক্তি এবং ব্যঙ্গ চলছে সমাজমাধ্যমে। তার বিরুদ্ধে রুখে দাঁড়ালেন ভুবনেশ্বরের স্ত্রী নূপুর নাগার।

Advertisement

ভারতীয় পেসারের স্ত্রী ইনস্টাগ্রামে লেখেন, ‘মানুষের কোনও কাজ নেই। সর্বক্ষণ অপরের প্রতি ঘৃণা, ঈর্ষা ছড়াচ্ছে। তাঁদের জন্য আমার উপদেশ, কেউ আপনাদের কথায় কিছু মনে করে না, আপনাদের অস্তিত্বই স্বীকার করা হয় না। চেষ্টা করুন নিজেকে ভাল করার দিকে সময় দিতে। যদিও মনে হয় না আপনারা সেটা পারবেন।’

যশপ্রীত বুমরার অনুপস্থিতিতে ভুবনেশ্বরের উপর ‘ডেথ ওভার’-এর দায়িত্ব দেওয়া হয়। কিন্তু সে ভাবে ছাপ ফেলতে পারেননি ভুবনেশ্বর।

Advertisement

এশিয়া কাপে আফগানিস্তানের বিরুদ্ধে পাঁচ উইকেট নেন ভুবনেশ্বর। মনে করা হয়েছিল তিনি ছন্দে ফিরেছেন। কিন্তু অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ়ের প্রথম ম্যাচেই ১৯তম ওভারে রান দিয়ে ফেলেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ছন্দে ফিরতে চাইবেন ভারতের অভিজ্ঞ পেসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন