Team India

India vs England 2022: ইংল্যান্ড গিয়েও মাঠে নামা হচ্ছে না ময়ঙ্কের, রোহিতহীন ভারতীয় দলে শুভমনের সঙ্গী কে?

রোহিত না থাকায় ভারতীয় দলের হয়ে তাঁর বদলে কে ওপেন করবেন সেই নিয়ে প্রশ্ন রয়েছে। শুভমনের সঙ্গী কে হবেন সেই দিকে নজর রয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২২ ১৯:৪৪
Share:

নামা হচ্ছে না ময়ঙ্কের। —ফাইল চিত্র

করোনার জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে এজবাস্টনে খেলতে পারবেন না রোহিত শর্মা। কিন্তু ওপেনার ময়ঙ্ক অগ্রবালকে ইংল্যান্ড নিয়ে গেলেও তাঁর নামার সম্ভাবনা খুব কম বলেই জানা যাচ্ছে পিটিআই সূত্রে। শুভমন গিলের সঙ্গে চেতেশ্বর পুজারা বা হনুমা বিহারীকে ওপেন করতে দেখা যেতে পারে বলে জানিয়েছে সংবাদ সংস্থা।

Advertisement

রোহিত করোনা আক্রান্ত হওয়ার পরেই ময়ঙ্ককে নিয়ে যাওয়া হয় ইংল্যান্ডে। কিন্তু রোহিত টেস্ট থেকে বাদ যাওয়ার পরেও তাঁকে দেখা যাবে না বলেই জানা গিয়েছে। পিটিআইকে দেওয়া সাক্ষাৎকারে বিসিসিআইয়ের এক কর্তা বলেন, “ময়ঙ্ককে আনা হয়েছে প্রয়োজনে ব্যবহার করার জন্য। কিন্তু এই টেস্টে শুভমনের সঙ্গে পুজারাকে ওপেন করতে দেখা যেতে পারে। ওপেন করতে পারেন হনুমাও। অস্ট্রেলিয়ার মাটিতে ২০১৮ সালে ওপেন করেছিলেন তিনি। যদিও পুজারার ওপেন করার সম্ভাবনাই বেশি।”

ভারতীয় দলের প্রথম একাদশে ব্যাটার হিসাবে থাকতে পারেন শুভমন গিল, চেতেশ্বর পুজারা, হনুমা বিহারী, বিরাট কোহলী এবং শ্রেয়স আয়ার। উইকেটরক্ষক হিসাবে থাকতে পারেন ঋষভ পন্থ। আলোচনা চলছে শার্দূল ঠাকুর এবং রবিচন্দ্রন অশ্বিনের মধ্যে কে খেলবেন। রবীন্দ্র জাডেজার খেলা প্রায় নিশ্চিত। দলে তিন পেসার মহম্মদ সিরাজ, মহম্মদ শামি এবং অধিনায়ক যশপ্রীত বুমরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন