India vs New Zealand 2023

ডাব হাতে ধোনি! নিজের শহরে সটান ভারতীয় দলের সাজঘরে মাহি

ধোনির শহর রাঁচী। সেই শহরে ম্যাচ। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক এসে দেখা করলেন হার্দিকদের সঙ্গে। ভিডিয়ো পোস্ট করে ভারতীয় দল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১৮:৫৯
Share:

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক এসে দেখা করলেন হার্দিকদের সঙ্গে। —ফাইল চিত্র

রাঁচীতে ভারত বনাম নিউ জ়িল্যান্ড ম্যাচ। সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুক্রবার। সেই ম্যাচের আগে ভারতীয় দলের সাজঘরে মহেন্দ্র সিংহ ধোনি। দেখা করে গেলেন হার্দিক পাণ্ড্য-সহ গোটা দলের সঙ্গে। ডাব খেতে খেতে চলল আড্ডাও।

Advertisement

ধোনির শহর রাঁচী। সেই শহরে ম্যাচ। ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়ক এসে দেখা করলেন হার্দিকদের সঙ্গে। ভিডিয়ো পোস্ট করে ভারতীয় দল। সেখানে দেখা যাচ্ছে ঈশান কিশন, শুভমন গিল, যুজবেন্দ্র চহাল, হার্দিকের সঙ্গে দাঁড়িয়ে আড্ডা দিচ্ছেন ধোনি। তাঁর হাতে ডাব। বিভিন্ন ক্রিকেটারের সঙ্গে কথাও বলেন তিনি। দলের সাপোর্ট স্টাফদের সঙ্গেও কথা বলেন ধোনি।

সকালে হার্দিক একটি ছবি পোস্ট করেন। সেই ছবিতে তিনি লেখেন, “শোলে ২ আসছে।” সেখানে দেখা যাচ্ছে, একটি বাইকের চালকের আসনে বসে রয়েছেন হার্দিক। তাঁর পাশের আসনে ধোনি! সেই ছবি দিয়েই হার্দিক ওই ক্যাপশন লিখেছেন। শোলে সিনেমায় দুই মুখ্য চরিত্র জয় এবং বীরু যে ধরনের বাইকে চড়ে ঘুরে বেড়াতেন, সেই ধরনের বাইকেই বসে রয়েছেন হার্দিক এবং ধোনি।

Advertisement

এক দিনের সিরিজ় ৩-০ ব্যবধানে জিতে নিয়েছে ভারত। টি-টোয়েন্টি সিরিজ়ে নেই রোহিত শর্মা, বিরাট কোহলিরা। অধিনায়ক হার্দিকের হাতে ভারতের টি-টোয়েন্টি দল। রাঁচী, লখনউ এবং আমদাবাদে খেলবে ভারত এবং নিউ জ়িল্যান্ড। এর পর অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট এবং এক দিনের সিরিজ় খেলবে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন