Virat Kohli

India VS South Africa: কোহলীদের মাঠে গ্যালারির চাল ফুটো হয়ে জল! বসে বসে ভিজলেন দর্শকরা, দেখুন ভিডিয়ো

চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে গ্যালারির চাল ফুটো হয়ে বৃষ্টির জল পড়ে। বসে বসে ভিজে যান অনেক দর্শক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৯:৩৭
Share:

কোহলীদের মাঠের বেহাল অবস্থা ফাইল চিত্র

ম্যাচ দেখতে হাজির প্রায় ৪০ হাজার দর্শক। খেলা শুরুর আগেই নামল বৃষ্টি। শুধু মাঠের মধ্যে নয়, গ্যালারিতেও। চাল ফুটো হয়ে অঝোরে জল পড়ল দর্শকাসনে। বসে বসে ভিজলেন অনেক দর্শক। কেউ আবার চেষ্টা করলেন অন্য জায়গায় গিয়ে আশ্রয় নেওয়ার। বেঙ্গালুরুর চিন্নাস্বামী স্টেডিয়ামের এই ঘটনায় হতবাক দর্শকরা।

Advertisement

ভারতের অন্যতম সেরা ক্রিকেট মাঠ চিন্নাস্বামী। আইপিএলে বিরাট কোহলীদের ঘরের মাঠ। পরের বছর এই মাঠে খেলতে নামবেন তাঁরা। সেখানে এই দৃশ্য কল্পনাও করতে পারছেন না অনেকে। দর্শকদের অভিযোগ, জল পড়তে শুরু করলে অনেকে গিয়ে মাঠকর্মীদের সে কথা জানিয়েছিলেন। কিন্তু দর্শকদের জন্য কোনও রকমের বন্দোবস্ত করা হয়নি।

গ্যালারিতে জল পড়ার ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ করেন অনেকে। এক দর্শক লেখেন, ‘‘বিশ্বের সব থেকে ধনী ক্রিকেট বোর্ডের এ রকম হাল। চিন্নাস্বামীর মতো গুরুত্বপূর্ণ মাঠে গ্যালারিতে জল পড়ল। দর্শকদের ভিজতে হল। বিসিসিআই কবে দর্শকদের কথা ভাববে?’’

Advertisement

কয়েক দিন আগে বিসিসিআই সচিব জয় শাহ জানিয়েছিলেন, আইপিএল থেকে যে বিপুল আয় হচ্ছে তার একটা অংশ স্টেডিয়ামের উন্নতিতে কাজে লাগাবেন। রাজ্য ক্রিকেট সংস্থাগুলির কাছেও তিনি আর্জি জানিয়েছিলেন, যাতে দর্শকদের আরামের দিকে তাঁরাও নজর রাখেন। তার পরে এই ঘটনা সমালোচনার মুখে ফেলে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড ও কর্নাটক ক্রিকেট সংস্থাকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন