Ishan Kishan

Ishan Kishan: হাসপাতাল থেকে ছাড়া পেলেন ঈশান কিশন, রবিবারের ম্যাচে কি খেলতে পারবেন

হাসপাতাল থেকে ছাড়া পেলেন ঈশান কিশন। রবিবার সকালেই তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে হাসপাতাল থেকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৪:৪৩
Share:

চোট পাওয়ার পর ঈশান ছবি টুইটার

হাসপাতাল থেকে ছাড়া পেলেন ঈশান কিশন। রবিবার সকালেই তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে হাসপাতাল থেকে। তবে তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে তাঁর খেলার সম্ভাবনা প্রায় নেই। মাথায় আঘাত পাওয়ার রেশ এখনও রয়েছে তাঁর।

Advertisement

রবিবার ভারতের ইনিংসের চতুর্থ ওভারে লাহিরু কুমারের বলে আঘাত পান ঈশান। একটি বাউন্সার সজোরে এসে তাঁর হেলমেটে লাগে। তিনি হেলমেট খুলে ফেলেন। শ্রীলঙ্কার ফিল্ডাররাও তাঁর পাশে এসে জড়ো হন। কিন্তু ঈশান জানান, তিনি খেলা চালিয়ে যাবেন। তবে বেশি ক্ষণ ক্রিজে থাকতে পারেননি। আউট হয়ে যান।

এর পরেই তাঁকে কাংড়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ভর্তি করানোর পরেই সিটি স্ক্যান করা হয়। তবে গুরুতর কিছু পাওয়া যায়নি। কিন্তু বিসিসিআই-এর চিকিৎসক দল তাঁকে পর্যবেক্ষণে রেখেছে। তৃতীয় ম্যাচে তাঁকে নিয়ে ঝুঁকি না-ও নেওয়া হতে পারে।

Advertisement

ঈশান যদি খেলতে না পারেন, তা হলে সঞ্জু স্যামসনকে উইকেটকিপিং করতে দেখা যেতে পারে। সে ক্ষেত্রে ওপেনিংয়ে রোহিতের সঙ্গে জুটি বাঁধতে পারেন ময়ঙ্ক অগ্রবাল। এর আগেই হাতে চোট পেয়ে ছিটকে গিয়েছেন রুতুরাজ গায়কোয়াড়। তাঁরই জায়গায় দলে নেওয়া হয়েছিল ময়ঙ্ককে। এ বার আর এক ওপেনার ছিটকে যাওয়া রবিবারের দলে কার্যত নিশ্চিত ময়ঙ্ক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন