Mayank Agarwal

বোতল থেকে জল খাওয়া মাত্র অসুস্থ ভারতীয় ক্রিকেটার, সন্দেহ বিষাক্ত কিছু থাকার

ময়ঙ্কের অসুস্থতার খবরে উদ্বেগ ক্রিকেট মহলে। বিমানে উঠে একটি বোতল থেকে জল খাওয়ার পর মুখ এবং গলায় পুড়ে যাওয়ার মতো জ্বালা শুরুর কথা জানান। আইসিইউয়ে পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৪ ১৯:৩৫
Share:

ময়ঙ্ক আগরওয়াল। —ফাইল চিত্র।

মায়াঙ্ক আগরওয়ালের অসুস্থতার খবরে উদ্বেগ ভারতীয় ক্রিকেট মহলে। সুস্থ ভাবে চার দিন রঞ্জি ম্যাচ খেলার পর হঠাৎ কী ভাবে তিনি অসুস্থ হলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। আগরতলার বেসরকারি হাসপাতালে আইসিইউয়ে মুখ এবং গলায় পুড়ে যাওয়ার মতো জ্বালা নিয়ে চিকিৎসাধীন রয়েছেন ৩২ বছরের ক্রিকেটার।

Advertisement

কর্নাটক দল সূত্রে খবর, বিমানে উঠে একটি বোতল থেকে জল খাওয়ার পর হঠাৎ মুখ এবং গলায় অস্বস্তির কথা জানান মায়াঙ্ক। পুড়ে গেলে যে ধরনের জ্বালা হয়, তেমন অনুভূতির কথা বলেন কর্নাটকের অধিনায়ক। ঝুঁকি না নিয়ে সঙ্গে সঙ্গে তাঁকে বিমান থেকে নামিয়ে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে আইসিইউয়ে পর্যবেক্ষণে রেখেছেন। যদিও হাসপাতালের তরফে জানানো হয়েছে মায়াঙ্ক বিপন্মুক্ত।

প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, মায়াঙ্ক যে বোলতের জল খেয়েছেন তাতে বিষাক্ত কিছু ছিল। ঠিক কী ছিল, তা নিশ্চিত ভাবে জানা যাবে সেই বোতলের জল পরীক্ষা করা হয়। তাঁর সঙ্গে আগরতলায় থেকে গিয়েছেন কর্নাটক দলের ম্যানেজার রমেশ।

Advertisement

ভারতের হয়ে ২১টি টেস্ট এবং ৫টি এক দিনের ম্যাচ খেলা ময়ঙ্ক এখন জাতীয় দলের বাইরে রয়েছেন। রঞ্জি ট্রফিতে তিনিই নেতৃত্ব দিচ্ছেন কর্নাটককে। ত্রিপুরার বিরুদ্ধে জয়ের পর রেলওয়েজ়ের বিরুদ্ধে খেলতে দলের সঙ্গে সুরাতে যাচ্ছিলেন মায়াঙ্ক। আগরতলা বিমানবন্দরে তাঁরা ওঠেন দিল্লিগামী বিমানে। দিল্লি হয়ে সুরাত পৌঁছনোর কথা ছিল কর্নাটক দলের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন