Rohit Sharma

ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টের আগে তিনটি শব্দ বেরোল রোহিতের মুখ থেকে, কী বললেন শর্মা?

রাজকোটে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্টের আগে রোহিত শর্মার মুখ থেকে বেরোল তিনটি শব্দ। কার উদ্দেশে কী বললেন ভারত অধিনায়ক?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:৩৯
Share:

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

বৃহস্পতিবার থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টেস্ট খেলতে নামবে ভারত। তার আগে রোহিত শর্মার মুখ থেকে বেরোল মাত্র তিনটি শব্দ। তবে কোনও দল বা ক্রিকেটারকে নিয়ে কোনও মন্তব্য করেননি ভারত অধিনায়ক। তিনি মন্তব্য করেছেন সাড়া ফেলে দেওয়া ‘টুয়েলভ্থ ফেল’ সিনেমা নিয়ে।

Advertisement

তৃতীয় টেস্টের আগে রোহিতের একটি সাক্ষাৎকার নিচ্ছিলেন মন্দিরা বেদী। তিনি প্রশ্ন করেন, শেষ কোন সিনেমা রোহিত দেখেছেন। ভারত অধিনায়ক জবাবে বিক্রান্ত ম্যাসি অভিনীত এই ছবির কথা বলেন। তাতে মন্দিরা জিজ্ঞাসা করেন, সেই সিনেমা তাঁর কেমন লেগেছে। জবাবে রোহিত বলেন, ”খুব ভাল সিনেমা।” আর কিছু বলেননি তিনি।

রোহিতের এই মন্তব্য নেটমাধ্যমে ভাইরাল হয়ে যায়। এক জন বিক্রান্তকে ট্যাগ করে রোহিতের সেই ভিডিয়ো নেটমাধ্যমে দেন। তাতে জবাব দেন বিক্রান্ত। কোনও মম্তব্য করেননি তিনি। তবে হৃদয়ের চিহ্ন দিয়ে অভিনেতা জানিয়েছেন, রোহিতের মন্তব্য কতটা ভাল লেগেছে তাঁর।

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ টেস্টের সিরিজ় এখন ১-১ ফলে রয়েছে। রাজকোটে তৃতীয় টেস্টে এগিয়ে যাওয়ার লক্ষ্যে নামবে ভারত। রোহিতের ব্যাটে রান নেই। তাই দলের জয়ের পাশাপাশি নিজের ফর্মে ফেরারও চেষ্টা করবেন অধিনায়ক। তবে তৃতীয় টেস্টের আগে নিজের চুল-দাড়ির ছাঁট বদলে ফেলেছেন রোহিত। নতুন লুকে মাঠে নামবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন