KL Rahul

KL Rahul: করোনা আক্রান্ত লোকেশ রাহুল, জানালেন বোর্ড সভাপতি সৌরভ

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি দলে রয়েছেন লোকেশ রাহুল। শনিবার ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার কথা ছিল তাঁর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ জুলাই ২০২২ ২০:২২
Share:

করোনা আক্রান্ত লোকেশ রাহুল ফাইল চিত্র

করোনা আক্রান্ত হয়েছেন লোকেশ রাহুল। বৃহস্পতিবার এ খবর জানিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি দলে রয়েছেন লোকেশ রাহুল। শনিবার ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার কথা ছিল তাঁর।

Advertisement

বৃহস্পতিবার বোর্ডের অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকের পরে রাহুলের করোনা আক্রান্ত হওয়ার খবর দেন সৌরভ। এখন বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রয়েছেন রাহুল। দেশের মাঠে দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে চোট পেয়েছিলেন তিনি। চিকিৎসা করাতে যেতে হয়েছিল জার্মানিতে। সেখান থেকে ফিরে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে সুস্থ হচ্ছিলেন ভারতীয় ক্রিকেটার। সেখানে তাঁর করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে।

২৯ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু হতে চলেছে ভারতের। সেই দলে রয়েছেন রাহুল। শনিবার ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু করোনা আক্রান্ত হওয়ায় তিনি কবে ওয়েস্ট ইন্ডিজে যেতে পারবেন তা নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে।

Advertisement

আইপিএলের পরে ক্রিকেট মাঠে দেখা যায়নি রাহুলকে। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু হওয়ার আগের দিন কুঁচকিতে চোট পান তিনি। চোট সারিয়ে জাতীয় দলে ফেরার জন্য তৈরি হচ্ছিলেন রাহুল। বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে ঝুলন গোস্বামীর বিরুদ্ধে ব্যাটিং অনুশীলন করতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু কোভিড হওয়ার পরে তিনি কবে মাঠে নামতে পারবেন তা নিশ্চিত নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন