Team India

আরও এক ভারতীয় ক্রিকেটারের বিয়ে, গায়ে হলুদে নাচের ভিডিয়ো প্রকাশ্যে

বিয়ের আগে যে অনুষ্ঠান থাকে সেই সব ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ‘জিঙ্গাত’ নামে একটি গানে নাচতে দেখা যায় শার্দূলকে। হলুদ কুর্তা পরে গায়েহলুদের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪৪
Share:

২৭ ফেব্রুয়ারি বিয়ে করবেন শার্দূল এবং মিতালি। ছবি: টুইটার

লোকেশ রাহুল, অক্ষর পটেলের পর আরও এক ভারতীয় ক্রিকেটারের বিয়ে। গায়ে হলুদ হল শার্দূল ঠাকুরের। সেই অনুষ্ঠানে নাচছেন ভারতীয় অলরাউন্ডার, প্রকাশ্যে এসেছে এমনই একটি ভিডিয়ো। মুহূর্তে তা ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। সোমবার, ২৭ ফেব্রুয়ারি বিয়ে করবেন শার্দূল।

Advertisement

বিয়ের আগের অনুষ্ঠান ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ভিডিয়োয় ‘জিঙ্গাত’ নামে একটি গানে নাচতে দেখা গিয়েছে শার্দূলকে। হলুদ কুর্তা পরে গায়ে হলুদের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। মিতালি পারুলকরের সঙ্গে বিয়ে হবে শার্দূলের। তাঁর নাচের যে ভিডিয়ো দেখা যাচ্ছে সেখানে শার্দূল একটি বাচ্চার সঙ্গে চুটিয়ে নাচছেন। ভারতীয় অলরাউন্ডারের আত্মীয়রাও রয়েছেন সেখানে। তাঁরাও যোগ দিয়েছেন শার্দূলের সঙ্গে।

শার্দূল এবং মিতালি অনেক দিন ধরেই একে অপরের পরিচিত। তাঁদের প্রেমের কথা শোনা যাচ্ছিল বেশ কয়েক বছর ধরে। অবশেষে বিয়ের পথে তাঁরা। ২০২১ সালের নভেম্বরে মুম্বইয়ে বাগ্‌দান হয় শার্দূল এবং মিতালির। সেই অনুষ্ঠানে গিয়েছিলেন রোহিত শর্মা। গিয়েছিলেন ধবল কুলকার্নি এবং অভিষেক নায়ারও।

Advertisement

২০১৭ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় শার্দূলের। আটটি টেস্ট, ৩৪টি এক দিনের ম্যাচ এবং ২৫টি টি-টোয়েন্টি খেলেছেন তিনি। বিদেশের মাটিতে বেশ কিছু টেস্টে খেলেছেন শার্দূল। ঘরের মাঠে অস্ট্রেলিয়া সিরিজ়ে যদিও সুযোগ পাননি তিনি। আট টেস্টে নিয়েছেন ২৭টি উইকেট। তিনটি অর্ধশতরান-সহ করেছেন ২৫৪ রান। এক দিনের ক্রিকেটে ৫০টি উইকেট এবং ২৯৮ রান করেছেন শার্দূল। টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতের হয়ে ৩৩টি উইকেট এবং রয়েছে তাঁর।

টেস্ট দলে সুযোগ না পেলেও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে ভারতীয় দলে রয়েছেন শার্দূল। ১৭ মার্চ থেকে শুরু এক দিনের সিরিজ়। মুম্বই, বিশাখাপত্তনম এবং চেন্নাইয়ে ম্যাচ রয়েছে। ১৭, ১৯ এবং ২২ মার্চ হবে সেই ম্যাচগুলি। আইপিএলের আগে এটাই ভারতের শেষ দ্বিপাক্ষিক সিরিজ়। কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলবেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন