Jasprit Bumrah

‘তোমার আদর পেলাম না’, বাবার অভাব অনুভব করছেন চার মাস আগে বাবা হওয়া বুমরা

গত বছর ৪ সেপ্টেম্বর যশপ্রীত বুমরা এবং তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন পুত্রসন্তানের জন্ম দেন। বুমরা মনে করছেন, তিনি নিজে বাবা হওয়ার পর বাবার অভাব অনুভব করছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৪ ১২:৫৫
Share:

পুত্রসন্তানকে নিয়ে যশপ্রীত বুমরা। ছবি: ইনস্টাগ্রাম।

চার মাস আগে বাবা হয়েছেন যশপ্রীত বুমরা। গত বছর ৪ সেপ্টেম্বর ভারতীয় পেসার এবং তাঁর স্ত্রী সঞ্জনা গণেশন পুত্রসন্তানের জন্ম দেন। বুমরা মনে করছেন, তিনি নিজে বাবা হওয়ার পর বাবার অভাব অনুভব করছেন। সেই কথাই সমাজমাধ্যমে লিখেছেন ভারতীয় পেসার।

Advertisement

পাঁচ বছর বয়সে বাবাকে হারিয়েছিলেন বুমরা। বড় হওয়ার পথে বাবাকে না পাওয়ার যন্ত্রণা তিনি অনুভব করছেন নিজে বাবা হওয়ার পর। বুমরা লেখেন, “সারা জীবন তোমার অভাব অনুভব করেছি। নিজে বাবা হওয়ার পর বুঝতে পেরেছি বাবার আদর কেমন হয় এবং আমি সেটা পাইনি। আমাদের এই ভাল সময়ে তোমাকে পাশে পেতে খুব ইচ্ছা করছে।” বুমরা একটি ছবিও পোস্ট করেছেন। সেখানে সদ্য জন্মানো বুমরাকে কোলে নিয়ে রয়েছেন তাঁর বাবা যশবীর।

আফগানিস্তানের বিরুদ্ধে চলতি টি-টোয়েন্টি সিরিজ়ে নেই বুমরা। তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট খেলবে ভারত। সেই দলে রয়েছেন বুমরা। প্রথম ম্যাচ ২৫ জানুয়ারি থেকে শুরু। হায়দরাবাদে হবে সেই ম্যাচ।

Advertisement

গত বছর অনেকটা সময় চোটের কারণে খেলতে পারেননি বুমরা। এশিয়া কাপের আগে আয়ারল্যান্ড সিরিজ়ে খেলে ভারতীয় দলে প্রত্যাবর্তন হয় তাঁর। বিশ্বকাপে খেলেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ়েও দলে ছিলেন ভারতের অন্যতম সেরা পেসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন