T20 World Cup 2022

এশিয়া কাপে থাকলেও বিশ্বকাপের মূল দলে জায়গা না পেয়ে কীসের ইঙ্গিত দিলেন রোহিতদের দলের বোলার

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের মূল দলে জায়গা পাননি রবি বিষ্ণোই। ভারতীয় স্পিনারকে স্ট্যান্ডবাই হিসাবে রাখা হয়েছে। তার পরেই কি নেটমাধ্যমে ক্ষোভ উগরে দিলেন বিষ্ণোই!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৪
Share:

রোহিতদের দলের বোলারের পোস্টে কীসের ইঙ্গিত! —ফাইল চিত্র

ভারতের এশিয়া কাপের দলে ছিলেন। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল দলে জায়গা পাননি রবি বিষ্ণোই। স্ট্যান্ডবাই ক্রিকেটার হিসাবে নেওয়া হয়েছে এই ডান হাতি লেগ স্পিনারকে। মূল দলে জায়গা না পেয়ে নেটমাধ্যমে বিশেষ ইঙ্গিত দিলেন বিষ্ণোই।

Advertisement

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে বিষ্ণোই লিখেছেন, ‘সূর্য আবার উঠবে। আমরা আবার চেষ্টা করব।’

ইনস্টাগ্রামে এই কথাই লিখেছেন রবি বিষ্ণোই।

এই পোস্টের পরেই প্রশ্ন উঠেছে, মূল দলে জায়গা না পেয়ে তা হলে কি হতাশ হয়েছেন বিষ্ণোই। টি-টোয়েন্টি বিশ্বকাপে তিন জন স্পিনারকে নেওয়া হয়েছে। যুজবেন্দ্র চহাল ও রবিচন্দ্রন অশ্বিনের পাশাপাশি অক্ষর পটেলকে নেওয়া হয়েছে দলে। এশিয়া কাপে স্ট্যান্ডবাই স্পিনার ছিলেন অক্ষর। রবীন্দ্র জাডেজা চোটের কারণে বিশ্বকাপের দলে জায়গা পাননি। তাঁর বদলে বিষ্ণোইয়ের থেকে অক্ষরকে আগে জায়গা দিয়েছেন নির্বাচকরাই। তাতেই কি এ ভাবে ক্ষোভ প্রকাশ করেছেন বিষ্ণোই!

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবে ভারত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শুধু টি-টোয়েন্টি সিরিজ খেললেও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি ও এক দিনের সিরিজ খেলবেন রোহিত শর্মারা। দু’টি টি-টোয়েন্টি সিরিজেই দলে রয়েছেন বিষ্ণোই। প্রথম একাদশে তিনি সুযোগ পাবেন কি না তা নিশ্চিত নয়। কারণ, অক্ষরের মতো চহাল, অশ্বিন, অক্ষররাও রয়েছেন। বিশ্বকাপের কথা মাথায় রেখে তাঁদেরই আগে খেলিয়ে দেখে নিতে চাইবে ম্যানেজমেন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন