Abishek Porel

দিল্লি ক্যাপিটালসের শিবিরে চোট পেলেন বাংলার উইকেটকিপার অভিষেক পোড়েল

ঋষভ পন্থ চলতি মরসুম থেকে ছিটকে যাওয়ায় আপাতত উইকেটকিপার খোঁজার প্রক্রিয়া চলছে দিল্লির। বেশ কিছু ক্রিকেটারকে প্রস্তুতি শিবিরে ডাকা হয়েছে। সেখানেই চোট পেয়েছেন অভিষেক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪৮
Share:

বাংলার উইকেটকিপারকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই বাঁ চোখের নীচে দু’টি সেলাই পড়েছে তাঁর। ফাইল ছবি

দিল্লি ক্যাপিটালসের অনুশীলনে চোট লাগল অভিষেক পোড়েলের। বাংলার ক্রিকেটার দিল্লি ক্যাপিটালস দলের সঙ্গে অনুশীলন করছিলেন। সে সময় তাঁর চোখের নীচে চোট লাগে। দু’টি সেলাই পড়েছে বলে জানা গিয়েছে। তবে দিল্লির তরফে আনুষ্ঠানিক ভাবে এখনও কিছু জানানো হয়নি।

Advertisement

ঋষভ পন্থ চলতি মরসুম থেকে ছিটকে যাওয়ায় আপাতত উইকেটকিপার খোঁজার প্রক্রিয়া চলছে দিল্লির। বেশ কিছু ক্রিকেটারকে প্রস্তুতি শিবিরে ডাকা হয়েছে। এই প্রস্তুতি শিবির হচ্ছে খোদ দিল্লির মেন্টর সৌরভ গঙ্গোপাধ্যায়ের অধীনে। সোমবার যাদবপুর ক্যাম্পাসের মাঠে চলছিল অনুশীলন। কিপিং করছিলেন অভিষেক। সে সময়ই একটি বল লাফিয়ে উঠে অভিষেকের বাঁ চোখের নীচে লাগে।

বাংলার উইকেটকিপারকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই বাঁ চোখের নীচে দু’টি সেলাই পড়েছে তাঁর। তবে আপাতত অবস্থা স্থিতিশীল। দিল্লির তরফে এখনও কিছু জানানো হয়নি।

Advertisement

কলকাতায় তিন দিনের প্রস্তুতি শিবির চলছে দিল্লির। অভিষেকের পাশাপাশি লভনীত সিসৌদিয়াকে দেখে নেওয়া হয়েছে। যাঁকে ভাল লাগবে, তাঁকে দিল্লি দলে নেওয়া হবে বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন