MS Dhoni

আইপিএল শুরুর আগে ধাক্কা ধোনির দলে, ছিটকে গেলেন কোটি টাকার ক্রিকেটার

পিঠের চোট সারাতে ওই ক্রিকেটারের অস্ত্রোপচার হবে বলে জানা গিয়েছে। তবে সিএসকে-র তরফে এখনও সরকারি ভাবে কিছু জানানো হয়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:৩৮
Share:

চোটের কারণে প্রতিযোগিতায় খেলতে পারবেন না ধোনির দলের ক্রিকেটার। ফাইল ছবি

আইপিএল শুরু হতে বাকি এক মাস। তার আগেই বড় ধাক্কা খেল মহেন্দ্র সিংহ ধোনির দল চেন্নাই সুপার কিংস। চোটের কারণে প্রতিযোগিতায় খেলতে পারবেন না কাইল জেমিসন। পিঠের চোট সারাতে তাঁর অস্ত্রোপচার হবে বলে জানা গিয়েছে। তবে সিএসকে-র তরফে এখনও সরকারি ভাবে কিছু জানানো হয়নি।

Advertisement

এ বছর ছোট নিলামে জেমিসনকে ১ কোটি টাকায় কিনেছে সিএসকে। শেষ বার ২০২২-এর জুনে টেস্ট খেলেছেন তিনি। তার পর পিঠের চোটের কারণে আর ক্রিকেট খেলা হয়নি। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ়ে ফেরার কথা ছিল। সেটা তো পারবেনই না। পাশাপাশি আইপিএলেও তাঁর ভবিষ্যৎ সঙ্কটে। নিউ জ়‌িল্যান্ডের কোচ গ্যারি স্টেড এক বিবৃতিতে বলেছেন, “কাইলের কাছে এখন খুবই কঠিন সময়। একই ভাবে আমাদেরও।”

স্টেডের সংযোজন, “যে দলেই কাইল খেলেছে, দারুণ পারফর্ম করেছে। আশা করি আগামী তিন-চার মাসের মধ্যে সুস্থ হয়ে ও ক্রিকেটে ফিরতে পারবে। সব বিশ্বমানের ক্রিকেটারকেই কোনও না কোনও সময় অস্ত্রোপচারের মধ্যে দিয়ে যেতে হয়েছে। সুস্থ হতেও সময় লাগে। সম্পূর্ণ সুস্থ হয়ে দ্রুত কাইল মাঠে ফিরুক, এটাই আমরা চাই।”

Advertisement

ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে ২৭৬ রানে হেরেছে নিউ জ়িল্যান্ড। ওয়েলিংটনে দ্বিতীয় টেস্ট শুরু হচ্ছে শুক্রবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন