Irfan Pathan

KKR: চন্দ্রকান্ত পণ্ডিতকে কোচ করায় কেকেআরের থেকে টাকা দাবি করলেন ইরফান পাঠান

বুধবার চন্দ্রকান্ত পণ্ডিতকে কোচ হিসাবে ঘোষণা করে চমকে দিয়েছে কেকেআর। তার পরেই টাকা চেয়েছেন পাঠান।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২২ ১৭:০২
Share:

টাকা চাইলেন পাঠান। ফাইল ছবি

বুধবার চন্দ্রকান্ত পণ্ডিতকে কোচ হিসাবে ঘোষণা করে চমকে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। ব্রেন্ডন ম্যাকালামের জায়গায় এসেছেন সদ্য মধ্যপ্রদেশকে রঞ্জি ট্রফি জেতানো কোচ। পণ্ডিতকে কোচ করার পরেই কেকেআরের কাছ থেকে টাকা চেয়ে বসলেন ইরফান পাঠান। প্রাক্তন ক্রিকেটারের দাবি, পণ্ডিতকে কেকেআরে আনায় ভূমিকা রয়েছে তাঁর।

Advertisement

কেন কেকেআরের থেকে টাকা চাইছেন পাঠান?

আসলে পুরো বিষয়টিই প্রকাশ্যে এসেছে মজার ছলে। মধ্যপ্রদেশ রঞ্জি জেতার পর পাঠান টুইট করেছিলেন, ‘অনেক শুভেচ্ছা মধ্যপ্রদেশ। ঘরোয়া ক্রিকেটে আবার জাদু দেখালেন চন্দ্রকান্ত পণ্ডিত। ও একটা আইপিএল চুক্তি পেলে কেমন হবে সেটা?’ দু’মাস পরে সেই টুইটের উত্তর দিয়ে কেকেআরের সিইও বেঙ্কি মাইসোর লেখেন, ‘আমরা তোমার কথা শুনে ফেলেছি ইরফান ভাই।’ বেঙ্কির টুইটের উত্তর দিতে গিয়ে পাঠান লিখেছেন, ‘আপনাকে এবং চন্দু ভাইকে অনেক শুভেচ্ছা। আমি নিজের ব্যাঙ্কের তথ্য এখনই আপনাকে পাঠিয়ে দিচ্ছি।’

Advertisement

অর্থাৎ, পাঠান পরোক্ষে বলতে চেয়েছেন, তাঁর সেই টুইট দেখেই কেকেআর কোচ হিসাবে বেছে নিয়েছে চন্দ্রকান্তকে। ফলে তাঁকে প্রাপ্য অর্থ দিতে হবে। মজার ছলে এই টুইট আদান-প্রদান দেখে আনন্দ পেয়েছেন সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন