kane williamson

Kane Williamson: আইপিএল-এ পাওয়া চোটে সম্ভবত দু’ মাস মাঠের বাইরে থাকতে হবে উইলিয়ামসনকে

কনুইয়ের চোটের জন্য দীর্ঘ দিন ধরে ভুগছেন উইলিয়ামসন। এখনই অস্ত্রোপচারের প্রয়োজন নেই বলেই জানা গিয়েছে। কিন্তু বিশ্রামে থাকতে হবে তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২১ ১৪:১৮
Share:

ধাক্কা খেল নিউজিল্যান্ড ফাইল চিত্র।

নিউজিল্যান্ডের ক্রিকেটে জোর ধাক্কা। সম্ভবত দুই মাসের জন্য মাঠের বাইরে চলে যেতে হচ্ছে কেন উইলিয়ামসনকে

Advertisement

কনুইয়ের চোটের জন্য দীর্ঘ দিন ধরে ভুগছেন উইলিয়ামসন। এখনই অস্ত্রোপচারের প্রয়োজন নেই বলেই জানা গিয়েছে। কিন্তু বিশ্রামে থাকতে হবে তাঁকে। এর ফলে ঘরের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে দুই টেস্টের সিরিজে তিনি খেলতে পারবেন না। অস্ট্রেলিয়ায় সীমিত ওভারের সিরিজেও তাঁকে পাবে না দল। সম্ভবত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের মাঠে দুই টেস্টের সিরিজে ফের মাঠে ফিরতে পারেন উইলিয়ামসন।

আইপিএল-এর দ্বিতীয় পর্বে কনুইয়ে চোট পান উইলিয়ামসন। টি-টোয়েন্টি বিশ্বকাপে আরও একবার চোট পান কনুইতে। ভারতের বিরুদ্ধে কানপুরে প্রথম টেস্টে তিনি খেলেছিলেন। কিন্তু মুম্বইতে দ্বিতীয় টেস্টে তিনি খেলতে পারেননি।

Advertisement

যদিও নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড জানিয়েছেন, এখনই অস্ত্রোপচারের কোনও প্রয়োজন নেই, তবু উইলিয়ামসনের চোট চিন্তায় রাখছে সানরাইজার্স হায়দরাবাদকে। আইপিএল-এ হায়দরাবাদকে তাঁরই নেতৃত্ব দেওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন