World Cup 1983

83: ৮৩ ছবির সম্প্রচারে রণবীরের সঙ্গে শ্রীকান্তের উদ্দাম নাচ

১৯৮৩ সালে ক্রিকেটে প্রথম বিশ্বকাপ জেতে ভারত। সেই ঘটনা নিয়ে তৈরি হয়েছে ‘৮৩’ ছবিটি। কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২১ ১১:২৩
Share:

রণবীর, শ্রীকান্তের নাচ। ছবি: ইনস্টাগ্রাম থেকে

রণবীর সিংহ সঙ্গে থাকা মানেই সকলকে নাচিয়ে ছাড়বেন। অভিনেতারা তো বাদ যানই না, এ বার বাদ গেলেন না ক্রিকেটাররাও। তবে বিরাট কোহলী বা রোহিত শর্মারা নন, রণবীরের সঙ্গে নাচতে দেখা গেল কৃষ্ণমাচারি শ্রীকান্তকে। ৮৩ ছবির সম্প্রচারে এমনটাই দেখা গেল।

১৯৮৩ সালে ক্রিকেটে প্রথম বিশ্বকাপ জেতে ভারত। সেই ঘটনা নিয়ে তৈরি হয়েছে ‘৮৩’ ছবিটি। কপিল দেবের চরিত্রে অভিনয় করেছেন রণবীর। সেই ছবির সম্প্রচারের সময় ‘বিজলি বিজলি’ গানে নাচতে দেখা গেল শ্রীকান্তকে। ১৯৮৩-র বিশ্বকাপে ৫৭ বলে ৩৮ রান করেন তিনি।

Advertisement

বুধবার মুম্বইয়ে রণবীর, দীপিকা পাড়ুকোন, কপিল দেব, তাঁদের পরিবার এবং বিভিন্ন তারকাদের জন্য ‘৮৩’ সিনেমাটি দেখার ব্যবস্থা করা হয়েছিল। ছিলেন পরিচালক কবীর খানও। আলিয়া ভট্ট, পঙ্কজ ত্রিপাঠিদের মতো অভিনেতারা যেমন ছিলেন, তেমনই উপস্থিত ছিলেন ৮৩ বিশ্বকাপের নায়করা। সুনীল গাওস্কর, রবি শাস্ত্রী, সন্দীপ পাটিল, মদন লালরাও উপস্থিত ছিলেন সেখানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন