Andre Russell

রাসেলের প্রশংসায় আমেরিকার ক্রিকেটপ্রেমীরা, কী করেছেন নাইট রাইডার্সের অলরাউন্ডার?

লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে আমেরিকার মেজর লিগ ক্রিকেট খেলছেন রাসেল। ওয়েস্ট ইন্ডিজ়ের অলরাউন্ডার বেশ ভাল ফর্মে রয়েছেন। তাঁর একটি ভূমিকা খুশি করেছে ক্রিকেটপ্রেমীদের।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১২:৪০
Share:

আন্দ্রে রাসেল। —ফাইল চিত্র।

আমেরিকার মেজর লিগ ক্রিকেটে ভাল ফর্মে রয়েছেন লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের অলরাউন্ডার আন্দ্রে রাসেল। ওয়াশিংটন ফ্রিডমের বিরুদ্ধে ম্যাচে তাঁর মারা একটি ছক্কা গিয়ে পড়ে দর্শকদের মধ্যে। বল লাগে এক খুদে ক্রিকেট ভক্তের মাথায়। বিষয়টি জানতে পেরেই সেই খুদে ভক্তকে দেখতে গেলেন রাসেল।

Advertisement

নাইট রাইডার্স জয় না পেলেও শনিবারের ম্যাচে রাসেল ৩৭ বলে ৭০ রানের আগ্রাসী ইনিংস খেলেন। ৬টি চার এবং ৬টি ছক্কা মারেন তিনি। রাসেলের মারা একটি ছক্কায় বল গিয়ে পড়ে ৮৬ মিটার দূরে দর্শকদের মধ্যে। খেলা দেখতে আসা এক খুদের মাথায় আঘাত করে বলটি। ব্যথা পেলেও তার অবশ্য বড় আঘাত লাগেনি। অন্য দর্শকেরা এবং ছেলেটির বাবা তার মাথায় বরফ দিয়ে ব্যথা কমানোর চেষ্টা করেন। মাথায় বলের আঘাত লাগলেও ছেলেটির মুখে সব সময়ই ছিল হাসি।

বিষয়টি জানতে পেরে সেই খুদে ক্রিকেটপ্রেমীকে মাঠের ভিতরে ডাকেন রাসেল। তাকে জড়িয়ে ধরে আদর করেন। জানতে চান মাথার কোথায় লেগেছে। ব্যথা করছে কিনা। মাথার যে জায়গায় বল লেগেছিল, সেই জায়গা ভাল করে দেখেন রাসেল। পরে ছেলেটির হতে থাকা ব্যাট এবং টুপিতে সই করে দেন। তার সঙ্গে ছবিও তোলেন। রাসেলের এই আন্তরিকতায় খুশি হয়েছেন আমেরিকার ক্রিকেটপ্রেমীরা। খুদে ক্রিকেটপ্রেমীর সঙ্গে রাসেলের ভিডিয়ো সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন নাইট রাইডার্স কর্তৃপক্ষ।

Advertisement

ওয়াশিংটন ফ্রিডমের বিরুদ্ধে প্রথম ব্যাট করে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স তোলে ৭ উইকেটে ১৭৫ রান। জবাবে ১৮.১ ওভারে জয়ের রান তুলে নেয় ওয়াশিংটন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন