IPL 2024

সঞ্জীব গোয়েন্‌কার দলে আবার ভাঙন, গম্ভীরের পরে কেকেআরের আর এক পুরনো সদস্য ছাড়লেন লখনউ, কে?

গৌতম গম্ভীর আগেই সঞ্জীব গোয়েন্‌কার লখনউ সুপার জায়ান্টস ছেড়ে কেকেআরে যোগ দিয়েছেন। এ বার সেই পথে হাঁটলেন নাইট রাইডার্সের আর এক পুরনো সদস্য।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২৪ ১৯:০৩
Share:

সঞ্জীব গোয়েন্‌কা। —ফাইল চিত্র

সঞ্জীব গোয়েন্‌কার দলে আবার ভাঙন। গৌতম গম্ভীরের পরে বিজয় দাহিয়া। কলকাতা নাইট রাইডার্সের আর এক পুরনো সদস্য লখনউ সুপার জায়ান্টস ছাড়লেন। এর আগে লখনউয়ের মেন্টরের দায়িত্ব ছেড়ে কেকেআরের মেন্টর হয়েছেন গম্ভীর। এ বার কলকাতার শিল্পপতি সঞ্জীবের দল ছাড়লেন সহকারী কোচ দাহিয়া। তবে এখনও কোনও দলে যোগ দেননি তিনি।

Advertisement

গত মরসুমের প্রধান কোচ অ্যান্ডি ফ্লাওয়ারকে সরিয়ে জাস্টিন ল্যাঙ্গারকে প্রধান কোচ করেছে লখনউ। তার পরেই দল ছেড়েছেন দাহিয়া। হতে পারে ল্যাঙ্গার তাঁর পছন্দের কাউকে সহকারী কোচ করতে চান। ইতিমধ্যেই শ্রীধরন শ্রীরামকে আগামী মরসুমের জন্য সহকারী কোচ করেছে লখনউ। তা ছাড়া প্রবীন তাম্বে, মর্নে মর্কেল ও জন্টি রোডসও রয়েছেন। সেই কারণেই হয়তো সরে গিয়েছেন দাহিয়া।

সমাজমাধ্যমে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েছেন দাহিয়া। তিনি লেখেন, ‘‘লখনউ সুপার জায়ান্টকে বিদায় জানানোর সময় হয়েছে। গত দু’বছর ধরে লখনউয়ের সঙ্গে খুব ভাল সময় কাটিয়েছি। আগামী মরসুমের জন্য ওদের শুভেচ্ছা।’’

Advertisement

গম্ভীরের সঙ্গে বেশ ভাল সম্পর্ক ছিল দাহিয়ার। ২০০৯ সালে কেকেআরের সহকারী কোচ হয়েছিলেন তিনি। গম্ভীর কলকাতার অধিনায়ক থাকাকালীনও দাহিয়া ছিলেন সহকারী কোচ। সেই সময় থেকেই তাঁদের সম্পর্ক খুব ভাল। সেই জুটিকেই দেখা গিয়েছিল লখনউয়ে। এখন দেখার গম্ভীরের পরে দাহিয়াও কলকাতার পথে পা বাড়ান কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন