T20 World Cup 2021

T20 World Cup 2021: হেনস্থার জবাব হাততালিতে, শামি ব্যাট হাতে নামতেই উল্লসিত দর্শকরা

গত কয়েক দিনে প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে বিরাট কোহলী, সবাই শামির পাশে দাঁড়িয়েছেন। এ বার শামিকে সমর্থন করলেন দর্শকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২১ ১৩:২৫
Share:

মাঠে সমর্থন পেলেন শামি ছবি: টুইটার

পাকিস্তানের বিরুদ্ধে হারের পরে ভারতীয় জোরে বোলার মহম্মদ শামিকে নিশানা করা হয়েছিল নেটমাধ্যমে। হারের কারণে তাঁকে দায়ী করেছিলেন অনেকে। সেই ঘটনা নিয়ে গত কয়েক দিনে প্রাক্তন ক্রিকেটার থেকে শুরু করে বিরাট কোহলী, সবাই শামির পাশে দাঁড়িয়েছেন। এ বার শামিকে সমর্থন করলেন দুবাইয়ের দর্শকরা। মাঠের মধ্যে হাততালি দিয়ে সবাই স্বাগত জানালেন তাঁকে।

Advertisement

রবিবার বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দর্শকরা শুরু থেকেই হতাশ ছিলেন। একটি করে উইকেট পড়ে, আরও থমথমে হয়ে ওঠে স্টেডিয়াম। শার্দুল ঠাকুর আউট হওয়ার পরে স্টেডিয়াম জুড়ে শোরগোল ওঠে। তখনই দেখা যায় ব্যাট করতে নামছেন শামি। তাঁকে হাততালি দিয়ে স্বাগত জানালেন সবাই। শামিকে যাঁরা হেনস্থা করেছিলেন তাঁদের এ ভাবেই যোগ্য জবাব দিলেন মাঠে উপস্থিত দর্শকরা।

নিউজিল্যান্ড ম্যাচের আগে সাংবাদিক বৈঠকে ভারত অধিনায়ক কোহলী জানিয়েছিলেন, শামিকে যাঁরা আক্রমণ করেছেন তাঁরা ক্রিকেট সম্পর্কে কিছুই বোঝেন না। মত প্রকাশের স্বাধীনতা থাকা মানে এই নয় যাকে খুশি হেনস্থা করা যায়। দল সব সময় শামির পাশে রয়েছে। এ বার দর্শকরাও বুঝিয়ে দিলেন তাঁরাও শামির পাশে রয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন