Mohammad Siraj

Indian Cricket: রোহিতদের সাজঘরে ‘হাত সাফাই’ শ্রেয়স আয়ারের! দেখে হতবাক সিরাজ, দেখুন ভিডিয়ো

শুধু ক্রিকেট নয়, ‘হাত সাফাই’-তেও সমান পারদর্শী শ্রেয়স আয়ার। একেবারে ভারতীয় দলের সাজঘরে এই হাত সাফাই করছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২১ ১১:৩৩
Share:

শ্রেয়স আয়ার ছবি: ফেসবুক থেকে।

শুধু ক্রিকেট নয়, ‘হাত সাফাই’-তেও সমান পারদর্শী শ্রেয়স আয়ার। একেবারে ভারতীয় দলের সাজঘরে এই হাত সাফাই করছেন তিনি। আসলে তাসের জাদু দেখালেন ভারতীয় দলের এই অলরাউন্ডার। আর সেই জাদু দেখে হতবাক সতীর্থ মহম্মদ সিরাজ। মজার এই ভিডিয়ো প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

Advertisement

বিসিসিআই-এর প্রকাশ করা ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, ‘তাস নিয়ে এমন জাদু, যা সবার মাথা ঘুরিয়ে দেবে। শ্রেয়স আয়ারের তাসের জাদু দেখে অবাক মহম্মদ সিরাজ।’ ভিডিয়োতে দেখা যাচ্ছে, সাজঘরে সিরাজকে তাসের গোছা থেকে একটি বেছে নিতে বলছেন আয়ার। সিরাজ একটি তাস বেছে নেওয়ার পরে ক্যামেরার সামনে সেটি দেখান। ফের তাসের গোছার মধ্যে থেকে সেই তাসটিকেই বার করে দেখান আয়ার। সেটা দেখে অবাক হন সিরাজ। সেখানে দাঁড়িয়ে সেই জাদু উপভোগ করছিলেন দলের আরও দুই সতীর্থ লোকেশ রাহুল ও রুতুরাজ গায়কোয়াড়।

রবিবার ইডেনে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩-০ ব্যবধানে টি২০ সিরিজ জিতেছে ভারত। তিনটি ম্যাচেই খেলেছেন আয়ার। সিরাজ অবশ্য সুযোগ পাননি প্রথম একাদশে। বৃহস্পতিবার থেকে কানপুরে শুরু হচ্ছে প্রথম টেস্ট। সেই দলে রয়েছেন দু’জনেই। তার মধ্যেই সাজঘরে খুনসুটিতে মাতলেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন