CSK

MS Dhoni: দু’টি ছাগল নিয়ে বাড়ি এলেন ধোনি! খুশি স্ত্রী সাক্ষী

বাগানে ঘুরে বেড়াচ্ছে দু’টি ছাগল। ধোনির বাগানের সেই ছবি পোস্ট করলেন তাঁর স্ত্রী সাক্ষী। পোষ্যর সংখ্যা বাড়ল ধোনির।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২২ ১৮:৫৮
Share:

—ফাইল চিত্র

মহেন্দ্র সিংহ ধোনির বাড়িতে একাধিক পোষ্য। কুকুর, ঘোড়া, পাখির সঙ্গে সেই তালিকায় এ বার যোগ হল ছাগল। নেটমাধ্যমে সাদা ছাগলের ছবি পোস্ট করে সেই খবর জানালেন ধোনির স্ত্রী সাক্ষী।

Advertisement

সাক্ষীর পোস্ট করা ভিডিয়োতে দেখা যাচ্ছে দু’টি ছাগল বাগানে ঘুরে বেড়াচ্ছে। ধোনির খামার বাড়িও রয়েছে। সেখানে আছে প্রচুর মুরগি। বিশেষ ধরনের সেই মুরগি পাওয়া যায় মধ্যপ্রদেশে। সেখান থেকেই আনা হয় ওই কড়কনাথ মুরগি।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর এখন শুধু আইপিএল খেলেন ধোনি। এ বারের আইপিএলের আগে চেন্নাই দলের নেতৃত্ব ছেড়ে দিয়েছিলেন তিনি। রবীন্দ্র জাডেজা শুরুর বেশ কিছু ম্যাচে নেতৃত্ব দিলেও, মাঝ পথে ছেড়ে দেন। ফের ধোনির হাতেই অধিনায়কত্ব তুলে দেয় চেন্নাই। তাতেও প্লে-অফে ওঠা সম্ভব হয়নি ধোনিদের পক্ষে।

Advertisement

পরের বছরও যে তিনি খেলবেন তা জানিয়ে দিয়েছেন ধোনি। আইপিএলে চেন্নাইয়ের শেষ ম্যাচে ধোনি বলেন, “পরের মরসুমেও খেলব। চেন্নাইয়ের দর্শকদের ধন্যবাদ না জানিয়ে বিদায় নেওয়া উচিত হবে না।”

ভারতের ধোনি শেষ ম্যাচ খেলেন ২০১৯ সালে। এক দিনের বিশ্বকাপের সেমিফাইনালে শেষ খেলেছিলেন তিনি। পরের বছর কোনও ম্যাচ না খেলেই নেটমাধ্যমে জানিয়ে দেন তাঁর অবসরের কথা।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন