Navdeep Saini

শামির পর ছিটকে গেলেন আরও এক জোরে বোলার, চোটের জন্য নিউজিল্যান্ডের বিরুদ্ধে নেই সাইনি

দলীপ ট্রফির ম্যাচে বল করার সময় চোট পান সাইনি। দ্বিতীয় ইনিংস বল করতে পারেননি। ভারতীয় ‘এ’ দলের হয়ে খেলতে পারবেন না নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে। এনসিএ-তে পাঠানো হয়েছে তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫৫
Share:

কুঁচকির চোটে ছিটকে গেলেন সাইনি। ফাইল ছবি।

চোটের জন্য ভারতীয় ‘এ’ দল থেকে ছিটকে গেলেন জোরে বোলার নবদীপ সাইনি। নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে এক দিনের সিরিজে তিনি খেলতে পারবেন না। চোটের জন্য খেলা হবে না দলীপ ট্রফির ম্যাচও।

Advertisement

ভারতীয় ক্রিকেট বোর্ড জানিয়েছে, নবদীপের ডান দিকের কুঁচকিতে চোট লেগেছে। দলীপ ট্রফির সেমিফাইনাল ম্যাচের প্রথম দিনের খেলাতেই চোট পেয়েছেন তিনি। দক্ষিণাঞ্চলের বিরুদ্ধে বল করার সময়ই কুঁচকিতে চোট পান উত্তরাঞ্চলের এই জোরে বোলার। তাঁকে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে পাঠানো হয়েছে।

সাইনি চোট পাওয়ায় তাঁর পরিবর্ত হিসাবে ঋষি ধবনকে ভারতীয় ‘এ’ দলে নেওয়া হয়েছে। মাঠে ফিরতে সাইনির কয়েক সপ্তাহ সময় লাগবে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে বোর্ডের মেডিক্যাল টিমের সদস্যরা তাঁর চোট পরীক্ষা করে দেখবেন। তাঁদের রিপোর্টের ভিত্তিতেই সাইনির চিকিৎসা নিয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

Advertisement

দলীপ ট্রফির সেমিফাইনালে দক্ষিণাঞ্চল ৬৫০ রানে হারিয়েছে উত্তরাঞ্চলকে। দক্ষিণাঞ্চলের ৮ উইকেটে ৬৩০ রানের জবাবে উত্তরাঞ্চল করে ২০৭ রান। ফলোঅন না করিয়ে দক্ষিণাঞ্চল দ্বিতীয় ইনিংসে করে ৪ উইকেটে ৩১৬ রান। দ্বিতীয় ইনিংসে মাত্র ৯৪ রানেই শেষ হয়ে যায় উত্তরাঞ্চলের ইনিংস। এই ম্যাচেও অবশ্য তেমন পারফরম্যান্স করতে পারেননি সাইনি। প্রথম ইনিংসে ৫৮ রান দিয়ে এক উইকেট নেন তিনি। চোটের জন্য দ্বিতীয় ইনিংসে বল করতে পারেননি সাইনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন