India A

Team India A: রোহিতদের রিজার্ভ বেঞ্চ কি তৈরি, পরীক্ষা হবে শীঘ্রই

অগস্ট মাসের শেষেই নিউজিল্যান্ড ‘এ’ দল খেলতে আসতে পারে ভারতে। তিনটি চার দিনের ম্যাচ খেলতে পারে তারা। আসতে পারে অস্ট্রেলিয়া ‘এ’।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০২২ ১৫:২০
Share:

অগস্ট মাসের শেষেই নিউজিল্যান্ড ‘এ’ দল খেলতে আসতে পারে ভারতে। —ফাইল চিত্র

অগস্ট মাসেই ভারতে খেলতে আসতে পারে অস্ট্রেলিয়া ‘এ’ এবং নিউজিল্যান্ড ‘এ’ দল। আট মাস পর খেলতে নামতে পারে ভারত ‘এ’। রোহিত শর্মাদের রিজার্ভ বেঞ্চ কতটা তৈরি, সেটা দেখে নেওয়া হবে এই সিরিজে। এই দলের দায়িত্ব থাকবে ভিভিএস লক্ষ্মণ এবং জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির কোচেদের হাতে। এর আগে গত বছর নভেম্বর-ডিসেম্বর মাসে দক্ষিণ আফ্রিকায় খেলতে গিয়েছিল ভারত ‘এ’ দল।

Advertisement

অগস্ট মাসের শেষেই নিউজিল্যান্ড ‘এ’ দল খেলতে আসতে পারে ভারতে। তিনটি চার দিনের ম্যাচ খেলতে পারে তারা। বেঙ্গালুরুতেই সেই ম্যাচগুলি হওয়ার কথা। একটি ম্যাচ গোলাপি বলেও খেলা হতে পারে। এর আগে নিউজিল্যান্ড ‘এ’ দলের বিরুদ্ধে ২০১৭-১৮ মরসুমে একটি ম্যাচ গোলাপি বলে খেলা হয়েছিল। কিন্তু সে বার দিনের বেলাতেই ম্যাচ হয়েছিল।

দলীপ ট্রফি শুরু হবে ৮ সেপ্টেম্বর থেকে। সেই সময় নিউজিল্যান্ড ‘এ’ দলের সফর চলতে পারে। অস্ট্রেলিয়া ‘এ’ দলের সঙ্গে কথা বলছে বিসিসিআই। রঞ্জি ট্রফি শুরুর আগে ভারতীয় দল খেলবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। বাংলাদেশের বিরুদ্ধেও টেস্ট সিরিজ খেলতে যাবে ভারতীয় দল।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন