T20 World Cup 2024

টি-টোয়েন্টি বিশ্বকাপের দল বেছে নেওয়ার আগে বাবরদের আবার কঠিন পরীক্ষায় বসাবে পাক বোর্ড

ওয়েস্ট ইন্ডিজ় এবং আমেরিকায় এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে। সেই প্রতিযোগিতার জন্য দল বেছে নেওয়ার আগে পাকিস্তান ক্রিকেট দল আবার ফিটনেস ট্রেনিং করবে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৪ মে ২০২৪ ১৭:৫৮
Share:

বাবর আজ়ম এবং শাহিন আফ্রিদি। —ফাইল চিত্র।

এখনও টি-টোয়েন্টি বিশ্বকাপের দল বেছে নেয়নি পাকিস্তান। ওয়েস্ট ইন্ডিজ় এবং আমেরিকায় এ বারের প্রতিযোগিতা হবে। সেই দল বেছে নেওয়ার আগে পাকিস্তান ক্রিকেট দল আবার ফিটনেস ট্রেনিং করবে।

Advertisement

২ জুন থেকে শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। দলের ক্রিকেটারদের ফিটনেস বৃদ্ধি করার দিকে নজর দিচ্ছে পাকিস্তান। তিন দিনের জন্য তাই ফিটনেস ট্রেনিং ক্যাম্প করবেন বাবর আজ়মেরা। তার পর আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ় খেলতে যাবে পাকিস্তান। শনিবার বাবরের গদ্দাফি স্টেডিয়ামে জড়ো হবেন। এর আগে পাকিস্তানের সেনাদের সঙ্গে ফিটনেস ট্রেনিং করেছিল পাকিস্তান দল।

আয়ারল্যান্ডের পর ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবে পাকিস্তান। জস বাটলারদের বিরুদ্ধে বাবরদের প্রথম ম্যাচ ২২ মে। সেই ম্যাচের পর টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করবে পাকিস্তান।

Advertisement

বাবরের নেতৃত্বে কিছু দিন আগেই নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় খেলেছিল পাকিস্তান। সেই সিরিজ় ২-২ ব্যবধানে শেষ হয়। পাকিস্তান দল সম্পর্কে ভারতের প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠান বলেন, “ফখর জমন এবং আজম খান মিডল অর্ডারে ভয়ঙ্কর। ওদের দলে মহম্মদ আমির, নাসিম শাহ এবং শাহিন আফ্রিদির মতো পেসারেরা রয়েছে। পাওয়ার প্লে-তে ইমাদ ওয়াসিমও ভাল বল করে। দুর্দান্ত দল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন