Pakistan Cricket Team

রিজওয়ানে কি ভরসা নেই! বিশ্বকাপের আগে বাবরের ওপেনিং জুটিতে বদল পাকিস্তানের

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে পাকিস্তানের ওপেনিং জুটিতে বদল হতে পারে। বাবর আজমের সঙ্গে মহম্মদ রিজওয়ানের বদলে শান মাসুদকে নামতে দেখা যেতে পারে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২২ ১৫:১০
Share:

ইংল্যান্ডের বিরুদ্ধে ওপেন করতে দেখা যাবে না এই জুটিকে। —ফাইল চিত্র

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তানের ওপেনিং জুটিতে বদল দেখা যেতে পারে। বাবর আজমের সঙ্গে মহম্মদ রিজওয়ানের বদলে শান মাসুদকে ওপেন করতে দেখা যেতে পারে। তবে কি রিজওয়ানকে আর ওপেনার হিসাবে ভরসা করতে পারছে না পাকিস্তান! কী বলছে দলের ম্যানেজমেন্ট?

Advertisement

পাকিস্তান ম্যানেজমেন্ট সূত্রে খবর, মঙ্গলবার থেকে করাচির ন্যাশনাল স্টেডিয়ামে শুরু হতে চলা টি-টোয়েন্টি সিরিজে বাবরের সঙ্গে মাসুদকে ইনিংস শুরু করতে দেখা যাবে। দলের এক সাপোর্ট স্টাফ জানিয়েছেন, রিজওয়ান দীর্ঘ দিন ধরে এক টানা ক্রিকেট খেলছেন। এশিয়া কাপ চলাকালীন চোট নিয়েও খেলেছেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে তাঁকে নিয়ে আর ঝুঁকি নিতে চাইছে না ম্যানেজমেন্ট। তাই প্রথম কয়েকটি ম্যাচে মাসুদকে খেলানো হতে পারে। তবে গোটা সিরিজেই সেই ছবি দেখা যাবে না। সিরিজের তৃতীয় বা চতুর্থ ম্যাচে দলে ফিরতে পারেন রিজওয়ান।

শুধু রিজওয়ান নন, ইংল্যান্ডের বিরুদ্ধে পাকিস্তান দলে বেশ কয়েকটি বদল দেখা যেতে পারে। রিজওয়ানের পাশাপাশি ফখর জমানকেও দেখা যাবে না। চোটের কারণে ইংল্যান্ড সিরিজে নেই তিনি। ইংল্যান্ডে রিহ্যাব করতে গিয়েছেন এই বাঁ হাতি ব্যাটার। তাঁর বদলে হায়দার আলিকে তিন নম্বরে ব্যাট করতে দেখা যেতে পারে।

Advertisement

এশিয়া কাপে চোটের কারণে খেলতে পারেননি মহম্মদ ওয়াসিম জুনিয়র। ইংল্যান্ডের বিরুদ্ধে দলে ফিরছেন তিনি। নাসিম শাহ ও হ্যারিস রউফকে নিয়েও কোনও ঝুঁকি নিতে চাইছে না পাকিস্তান ম্যানেজমেন্ট। তাঁদের ইংল্যান্ডের বিরুদ্ধে কয়েকটি ম্যাচে নাও খেলানো হতে পারে। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে পাকিস্তান। সেই ম্যাচে নিজেদের সেরা দল নিয়ে নামতে চাইছে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন