ICC ODI World Cup 2023

সাংবাদিক, সমর্থকদের দেখা নেই, বৃহস্পতিবারই ভারতে চলে আসছেন পাকিস্তানের বোর্ডপ্রধান

আগামী শনিবার আমদাবাদে ভারত বনাম পাকিস্তান ম্যাচ। তার দু’দিন আগেই ভারতে চলে আসছেন পাকিস্তানের বোর্ডপ্রধান। বৃহস্পতিবার ভারতে আসছেন জ়াকা আশরফ।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১১ অক্টোবর ২০২৩ ১৭:১৯
Share:

জ়াকা আশরফ। — ফাইল চিত্র।

আগামী শনিবার আমদাবাদে ভারত বনাম পাকিস্তান ম্যাচ। পাকিস্তানের সব সাংবাদিক এবং সমর্থকেরা এখনও ভারতে আসার ভিসা পাননি। কিন্তু সীমান্ত পেরিয়ে আমদাবাদে মহারণে উপস্থিত থাকবেন সে দেশের বোর্ড প্রধান জ়াকা আশরফ। তার আগে জানিয়ে দিতে ভোলেননি যে, পাকিস্তানের সাংবাদিকদের ভারতে আসা সময়ের অপেক্ষা।

Advertisement

পাক বোর্ডের প্রকাশিত এক বিবৃতিতে জ়াকা বলেছেন, “ভারতে যাওয়ার দিনটা একটু পিছিয়ে দিয়েছিলাম। বৃহস্পতিবার ভারতে যাচ্ছি। বিশ্বকাপ কভার করতে পাকিস্তানের সাংবাদিকদের ভারত-যাত্রা নিশ্চিত হওয়ার পরেই এই সিদ্ধান্ত নিয়েছি।”

জ়াকার সংযোজন, “বিশ্বকাপে দুটো ম্যাচেই আমরা জিতেছি। দল যে ভাবে খেলেছে তাতে খুবই খুশি। পাক বোর্ডের পরিচালন সমিতি এবং গোটা দেশ এই দলটার পিছনে রয়েছে। আশা করি ওরা গোটা বিশ্বকাপেই দারুণ খেলবে।”

Advertisement

জ়াকার মতে, বিশ্বকাপে ভয়ডরহীন ক্রিকেট খেলা উচিত পাকিস্তানের। কোনও দলকেই ভয় পাওয়ার দরকার নেই। বলেছেন, “দলকে অনুপ্রাণিত করতেই ভারতে যাচ্ছি। আমি ওদের বার্তা দিতে চাই গোটা প্রতিযোগিতায় ভয়ডর ছাড়াই খেলার জন্যে।”

উল্লেখ্য, এশিয়া কাপ চলাকালীন ভারতের বোর্ড সভাপতি রজার বিন্নী এবং রাজীব শুক্ল পাকিস্তানে গিয়েছিলেন। লাহোরে গিয়ে ম্যাচও দেখেন। পাকিস্তানের আতিথেয়তার মুগ্ধ হয়ে গিয়েছিলেন তাঁরা। এ দিকে, হায়দরাবাদে এসে পাকিস্তান দলও ভারতের আতিথেয়তায় মুগ্ধ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন