T20 World Cup 2022

বিশ্বকাপের আগে ধাক্কা বাবরদের? চোটে ছিটকে গিয়েছেন ব্যাটার, দাবি প্রাক্তন পাক অধিনায়কের

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফের দাবি, হাঁটুর চোটের কারণে বিশ্বকাপে খেলতে পারবেন না ফখর জমান। এই বিষয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ড অবশ্য এখনও কিছু জানায়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪৯
Share:

চোটের কারণে এশিয়া কাপে ধাক্কা খেয়েছেন বাবররা। বিশ্বকাপেও কি সেই ছবি দেখা যাবে! —ফাইল চিত্র

এশিয়া কাপের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেও কি চোটের ধাক্কা পাকিস্তান দলে! পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক রশিদ লতিফের দাবি, হাঁটুর চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপে খেলতে পারবেন না বাবর আজমদের দলের নির্ভরযোগ্য ক্রিকেটার ফখর জমান।

Advertisement

নিজের ইউটিউব চ্যানেলে এ কথা জানিয়েছেন লতিফ। তিনি বলেন, ‘‘ফখর পাকিস্তানের বিশ্বকাপের দলে নেই। ওর হাঁটুতে চোট লেগেছে। চার থেকে ছ’সপ্তাহ ওকে মাঠের বাইরে থাকতে হবে। আমি শুনেছি, শাহিন আফ্রিদিরও একই ধরনের চোট লেগেছিল। আশা করছি ফখর তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে।’’

পাকিস্তানি ব্যাটারের চোট নিয়ে লতিফ মুখ খুললেও পাকিস্তান ক্রিকেট বোর্ড এখনও কিছু জানায়নি। বিশ্বকাপের জন্য পাকিস্তানের দল এখনও ঘোষণা হয়নি। শীঘ্রই দল ঘোষণা হতে পারে। তখনই বোঝা যাবে, লতিফ ঠিক কথা বলেছেন কি না।

Advertisement

এশিয়া কাপে খুব একটা ভাল ছন্দে ছিলেন না ফখর। পাকিস্তানের হয়ে ছ’টি ম্যাচে মাত্র ৯৬ রান করেছেন তিনি। মাত্র একটি অর্ধশতরান করেছেন তিনি। ফাইনালে শূন্য রানে আউট হয়েছেন ফখর। তিনি ছন্দে না থাকায় পাকিস্তানের মিডল অর্ডার সমস্যায় পড়েছে। এখন দেখার টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে তিনি থাকেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন