Sarfaraz Khan

তাঁর দোষেই রান আউট সরফরাজ়, প্রথম দিনের খেলা শেষ হতেই ক্ষমা চাইলেন জাডেজা

অভিষেক টেস্টেই শতরানের দিকে এগোচ্ছিলেন সরফরাজ় খান। কিন্তু রবীন্দ্র জাডেজার সঙ্গে বোঝাপড়ার ভুলে রান আউট হয়ে যান তিনি। প্রথম দিনের খেলা শেষ হওয়ার পর সরফরাজ়ের কাছে ক্ষমা চেয়ে নিলেন জাডেজা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ২১:২৪
Share:

রবীন্দ্র জাডেজা। ছবি: পিটিআই।

অভিষেক টেস্টেই শতরানের দিকে এগোচ্ছিলেন সরফরাজ় খান। কিন্তু রবীন্দ্র জাডেজার সঙ্গে বোঝাপড়ার ভুলে রান আউট হয়ে যান তিনি। হতাশায় মাথা নাড়তে নাড়তে সাজঘরে ফিরতে দেখা যায় সরফরাজ়কে। প্রথম দিনের খেলা শেষ হওয়ার পর সরফরাজ়ের কাছে ক্ষমা চেয়ে নিলেন জাডেজা।

Advertisement

ঘটনাটি ঘটে ৭৬তম ওভারে। শতরানের থেকে এক ধাপ দূরে দাঁড়িয়ে ছিলেন জাডেজা। মিড অনে বল ঠেলে দৌড়তে শুরু করেও থেমে যান তিনি। অপর প্রান্তে থাকা সরফরাজ় দৌড় শুরু করে প্রায় মাঝপথে পৌঁছে যান। তখন জাডেজা তাঁকে ফেরত যেতে বলেন। সরফরাজ় পিছনে ফিরে ক্রিজে পৌঁছনোর বেশ খানিকটা আগেই ইংরেজ ফিল্ডার মার্ক উডে থ্রো উইকেট ভেঙে দেয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় জাডেজা ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করে লেখেন, “সরফরাজ় খানের জন্য খুব খারাপ লাগছে। আমার ভুলের জন্যই ওকে আউট হতে হল। দারুণ খেলেছো।” তার আগে সমাজমাধ্যমে কটাক্ষের শিকার হতে হয়েছে জাডেজাকে। বার বার তাঁর ভুলে অন্য ব্যাটারের আউট হওয়া মেনে নিতে না পেরে ক্ষোভ উগরে দিয়েছেন সমর্থকেরা।

Advertisement

জাডেজার সেই পোস্ট। ছবি: ইনস্টাগ্রাম

সাজঘরের পরিবেশও ভাল ছিল না। সরফরাজ ও ভাবে রান আউট হওয়ার পরেই সাজঘরে বসে থাকা রোহিত শর্মা হতাশায় টুপি খুলে মাটিতে ছুড়ে ফেলেন। সাজঘরে ফিরেও হতাশ মুখে কপাল চেপে ধরে বসে থাকেন সরফরাজ়। কারও সঙ্গে সে ভাবে কথাও বলছিলেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন