Shreyas Iyer

India Vs New Zealand 2021: আইপিএল-এ দল বদলাতে পারেন শ্রেয়স, তবু অভিষেকে গর্বিত আগের দল দিল্লি

শ্রেয়সের অধিনায়কত্বে দিল্লি ক্যাপিটালসের যে দল ২০২০ সালে আইপিএল-এর ফাইনালে উঠেছিল সেই দলের কোচ ছিলেন পন্টিং।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১৫:২৩
Share:

গাওস্করের কাছ থেকে টুপি পেলেন শ্রেয়স আয়ার ছবি: টুইটার থেকে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ভারতীয় দলে অভিষেক হয়েছে শ্রেয়স আয়ারের। তাঁর কৃতিত্বে গর্বিত আইপিএল-এ শ্রেয়সের দল দিল্লি ক্যাপিটালসের কোচ রিকি পন্টিং। টুইট করে তাঁর প্রশংসা করেছেন অস্ট্রেলিয়ার বিশ্বকাপজয়ী অধিনায়ক।

Advertisement

বৃহস্পতিবার আয়ারের হাতে টেস্ট টুপি তুলে দেন ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাওস্কর। তার পরে টুইট করে পন্টিং বলেন, ‘গত কয়েক বছর তুমি যা পরিশ্রম করেছ, তা কাছ থেকে দেখেছি। তুমি এই সুযোগের যোগ্য। এ তো সবে শুরু। তোমার জন্য গর্বিত।’ নিজের টুইটের সঙ্গে শ্রেয়সের টুপি পাওয়ার ভিডিয়োও প্রকাশ করেন তিনি।

শ্রেয়সের অধিনায়কত্বে দিল্লি ক্যাপিটালসের যে দল ২০২০ সালে আইপিএল-এর ফাইনালে উঠেছিল সেই দলের কোচ ছিলেন পন্টিং। যদিও পরের বছর চোটের কারণে আইপিএল-এর প্রথম ধাপে খেলতে পারেননি তিনি। অধিনায়ক করা হয় ঋষভ পন্থকে। পরে সংযুক্ত আরব আমিরশাহিতে শ্রেয়স ফিরলেও পন্থই অধিনায়ক থাকেন।

Advertisement

সম্প্রতি জানা গিয়েছে, দিল্লি দলের অধিনায়কত্ব পেতে চান শ্রেয়স। কিন্তু ফ্র্যাঞ্চাইজি পন্থের উপরেই ভরসা দেখাচ্ছেন। তাই হয়তো আগামী মরসুমে দিল্লির বদলে অন্য কোনও দলের হয়ে খেলতে দেখা যেতে পারে এই ডান হাতি ব্যাটারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন