IPL 2024

হার্দিকদের ‘টিম বন্ডিং’ সেশনে নেই রোহিত! প্রাক্তন অধিনায়কের অনুপস্থিতি ঘিরে নতুন জল্পনা

ঠাসা ক্রিকেট সূচির আগে বুধবার সকালে অনুশীলন ছিল না মুম্বইয়ের। ক্রিকেটার, কোচিং স্টাফেরা সকালটা কাটালেন একটু অন্য ভাবে। কিন্তু হার্দিকদের সঙ্গে যোগ দেননি রোহিত।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২০ মার্চ ২০২৪ ১৭:০৬
Share:

রোহিত শর্মা। —ফাইল চিত্র।

আইপিএল শুরুর আগে একটা দিন একটু হালকা মেজাজে কাটালেন মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেটারেরা। হার্দিক পাণ্ড্য, ঈশান কিশনদের সঙ্গে এই ‘টিম বন্ডিং’ সেশনে যোগ দিয়েছিলেন দলের কোচিং স্টাফেরাও। দলের সঙ্গে দেখা গেল না প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মাকে।

Advertisement

ঠাসা ক্রিকেট সূচির আগে প্রস্তুতিতে ক্ষণিকের বিরতি। সেই সুযোগে বুধবার আলিবাগ ঘুরে এলেন মুম্বইয়ের ক্রিকেটারেরা। লঞ্চ চড়লেন। পরে ‘পেন্টবল ব্যাটল’ খেললেন হার্দিকেরা। সবাই মিলে উপভোগ করলেন। হার্দিক, ঈশানদের হালকা মেজাজে সময় কাটানোর ভিডিয়ো সমাজমাধ্যমে ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ। সেই ভিডিয়ো ঘিরেই তৈরি হয়েছে নতুন জল্পনা। ভিডিয়োয় দেখা যায়নি রোহিতকে। দলের প্রাক্তন অধিনায়কের অনুপস্থিতি নজর এড়ায়নি ক্রিকেটপ্রেমীদের।

তা হলে কি মুম্বইয়ের অন্দরমহলে সব কিছু ঠিকঠাক নেই? দলের সঙ্গে কোনও দূরত্ব তৈরি হয়েছে রোহিতের? না কি নেতৃত্ব হারিয়ে তিনি নিজেকে কিছুটা গুটিয়ে রেখেছেন? এমন নানা প্রশ্ন তৈরি হয়েছে ক্রিকেটপ্রেমীদের মনে। মুম্বই কর্তৃপক্ষও ‘টিম বন্ডিং সেশন’-এ রোহিতের অনুপস্থিতি সম্পর্কে কিছু জানাননি। রোহিতকে অবশ্য অনুশীলনে স্বাভাবিকই দেখিয়েছে। মঙ্গলবার নেটে চেনা মেজাজে ব্যাট করেছেন ভারতীয় দলের অধিনায়ক।

Advertisement

দলীয় সংহতি বৃদ্ধির জন্য মুম্বই কর্তৃপক্ষের আয়োজন রোহিত কেন এগিয়ে গেলেন, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। দলের নতুন সদস্যদের সঙ্গে পুরনোদের বোঝাপড়া বৃদ্ধি করতে এমন আয়োজন করে থাকে অনেক দলই। প্রতিযোগিতায় ভাল ফলের জন্য এই ধরনের আয়োজনকে গুরুত্বপূর্ণ মনে করা হয়। অথচ সেখানেই দেখা গেল না রোহিতকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন