IPL 2022

IPL 2022: নতুন কোচ বেছে ফেলল আরসিবি, এ বার অধিনায়ক বাছার পালা

আরসিবি-র সঙ্গে আগেও কাজ করেছেন বাঙ্গার। ব্যাটিং পরামর্শদাতা ছিলেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২১ ১৩:০৮
Share:

নতুন কোচ ঠিক করে ফেলল আরসিবি। —ফাইল চিত্র

আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের কোচ হিসেবে সঞ্জয় বাঙ্গারের নাম ঘোষণা করা হল। টুইট করে সেই কথা জানিয়ে দিল আরসিবি

আরসিবি-র তরফে টুইট করে লেখা হয়, ‘পরের মরসুমের জন্য আরসিবি-র কোচ হবেন সঞ্জয় বাঙ্গার। মাইক হেসনের ব্যাটনটাই এগিয়ে নিয়ে যাবেন তিনি। হেসন দলের সঙ্গে থাকবেন। দলের ডিরেক্টর হিসেবে যেমন ছিলেন সেই ভাবেই কাজ করবেন তিনি। এ বারের আইপিএল-এর দ্বিতীয় পর্বে কোচ হিসেবে বাড়তি দায়িত্ব দেওয়া হয়েছিল তাঁকে।’

Advertisement

আরসিবি-র সঙ্গে আগেও কাজ করেছেন বাঙ্গার। ব্যাটিং পরামর্শদাতা ছিলেন তিনি। বাঙ্গার জানিয়েছেন, তাঁর লক্ষ্য আরসিবি-কে আইপিএল ট্রফি জেতানো। তিনি বলেন, “প্রধান কোচ হিসেবে দায়িত্ব পালনের সুযোগ পেয়েছি। বেশ কিছু প্রতিভাবান ক্রিকেটারের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলাম এই দলে। আরও উচ্চতা বাড়াতে চাইব। নিলামের আগে বেশ কিছু কাজ রয়েছে, তারপর মরসুম শুরু। ম্যানেজমেন্ট এবং সাপোর্ট স্টাফদের সাহায্যে ভাল কিছু করতে পারব বলেই বিশ্বাস করি।”

কোচ হলেন সঞ্জয় বাঙ্গার। —ফাইল চিত্র

নিলাম নিয়ে পরিকল্পনা শুরু হয়ে গিয়েছে বলে জানিয়েছেন বাঙ্গার। এ বারের আইপিএল-এ লিগে তিন নম্বরে শেষ করে আরসিবি। এলিমিনেটরে কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে বিদায় নেন বিরাট কোহলীরা। আইপিএল-এ আর অধিনায়কত্ব করবেন না বলে জানিয়ে দিয়েছেন তিনি। তবে আরসিবি-র হয়েই খেলতে চান কোহলী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন