ICC ODI World Cup 2023

ভারত-পাক সেমিফাইনাল ইডেনে হওয়ার সম্ভাবনা প্রায় নেই, তবুও টিকিট কাটার ধুম, ব্যর্থ অনেকেই

ভারতীয় ক্রিকেট বোর্ড বৃহস্পতিবার সকালেই জানিয়েছিল যে, রাত ৮টা থেকে অনলাইনে টিকিট বিক্রি শুরু করা হবে। সেই আশায় অনেকেই টিকিট কাটার চেষ্টা করলেন। গত কয়েক বারের মতো এ বারেও ব্যর্থ হলেন অনেকে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২৩ ২২:৪৮
Share:

ইডেনে সমর্থকদের ভিড়। —ফাইল চিত্র।

বিশ্বকাপে ইডেন গার্ডেন্সে একটি সেমিফাইনাল হবে। ১৬ নভেম্বর সেই ম্যাচ হওয়ার কথা। ভারতীয় ক্রিকেট বোর্ড বৃহস্পতিবার সকালেই জানিয়েছিল যে, রাত ৮টা থেকে অনলাইনে টিকিট বিক্রি শুরু করা হবে। সেই আশায় অনেকেই টিকিট কাটার চেষ্টা করলেন। গত কয়েক বারের মতো এ বারেও ব্যর্থ হলেন অনেকে। তবে টিকিট পাওয়াও গিয়েছে।

Advertisement

ক্রিকেটপ্রেমীরা এর আগে অনলাইনে টিকিট কাটতে বার বার ব্যর্থ হয়েছিলেন। এ বারের অভিজ্ঞতা যদিও আগের থেকে কিছুটা ভাল। বৃহস্পতিবার টিকিট কাটার জন্য সময়ের আগে থেকেই চেষ্টা করছিলেন নিউ আলিপুরের সৌরিন দাস। তিনি বলেন, “পাকিস্তানের এখন সেমিফাইনালে ওঠাই কঠিন। তাই ইডেনে ভারত-পাকিস্তান ম্যাচ হওয়ার সম্ভাবনা নেই। এর ফলে অনেকেই টিকিট কাটার চেষ্টা করেননি। তাতে কিছুটা সুবিধা হয়েছে। পেয়ে গিয়েছি টিকিট।”

সৌরিন টিকিট পেলেও এ বারেও ব্যর্থ হয়েছেন স্বপ্নদীপ গুপ্ত। যাদবপুরের স্বপ্নদীপ বললেন, “বার বার চেষ্টা করেও হল না। রাত ৮টা থেকে টিকিট কাটার চেষ্টা করেছি। কিন্তু তখন থেকেই লিখে দিল যে, ৯০ মিনিট অপেক্ষা করতে। কিন্তু তাতেও কিছু হল না। কিছু ক্ষণ পর লিখে দিল সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে।”

Advertisement

শুধু সেমিফাইনাল নয়, অন্য ম্যাচের টিকিটই পাওয়া যাচ্ছে অনলাইনে। ইডেনে পাকিস্তান বনাম ইংল্যান্ড ম্যাচ রয়েছে। সেই ম্যাচের টিকিট এখনও পাওয়া যাচ্ছে। অনেক ম্যাচেরই টিকিট এখন পাওয়া যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন