Shaheen Afridi

নিজেই নিজের পিঠ চাপড়ে দিলেন শাহিন! কী এমন করেছেন পাকিস্তানের ক্রিকেটার?

এশিয়া কাপের সুপার ফোর পর্ব থেকে বিদায় নিতে হয়েছে পাকিস্তানকে। বিশ্বকাপের আগেও নানা সমস্যায় রয়েছেন বাবরেরা। তবু একটি বিশেষ কারণে নিজেই নিজেকে শুভেচ্ছা জানিয়েছেন শাহিন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ ১৪:০৮
Share:

শাহিন আফ্রিদি। —ফাইল চিত্র।

নিজেই নিজের পিঠ চাপড়ে দিলেন শাহিন শাহ আফ্রিদি। নিজেকে শুভেচ্ছাও জানিয়েছেন তিনি। শাহিদ আফ্রিদির জামাইয়ের এমন কীর্তিতে বেশ মজা পেয়েছেন ক্রিকেটপ্রেমীরা। কিন্তু কেন এমন করলেন বিশ্বের অন্যতম সেরা জোরে বোলার?

Advertisement

এশিয়া কাপের পর দেশে ফিরে বিয়ে সেরে ফেলেছেন শাহিন। গত ১৯ সেপ্টেম্বর পাকিস্তানের প্রাক্তন অধিনায়কের মেয়ে আনশার সঙ্গে বিয়ে হয়েছে তাঁর। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাকিস্তানের ক্রিকেট মহলের পরিচিত এবং জনপ্রিয় ব্যক্তিত্বেরা। গত শুক্রবার বিয়ের বিভিন্ন ছবি সমাজমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগ করে নেন বাবর আজ়মের সতীর্থ।

ব্যক্তিগত জীবনের নতুন ইনিংস শুরু করার জন্য বহু মানুষ শুভেচ্ছা জানিয়েছেন শাহিনকে। সমাজমাধ্যমে ভক্তদের শুভেচ্ছার বন্যা দেখে উচ্ছ্বসিত শাহিন। বিয়ের ছবির সঙ্গে তিনি লিখেছিলেন, ‘‘ভালবাসা এবং শুভেচ্ছার জন্য সকলকে ধন্যবাদ। বিশেষ এক জনের সঙ্গে ভালবাসা এবং খুশির জীবন শুরু করলাম।’’ কয়েক হাজার ভক্তের শুভেচ্ছায় শাহিন নিজের পোস্টেই মজা করে একটি মন্তব্য করেছেন। তাতে ভাসবাসার ইমোজি দিয়ে তিনি লিখেছেন, ‘‘শুভেচ্ছা ভাই।’’ তাঁর এই মন্তব্যও সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে।

Advertisement

গত ফেব্রুয়ারিতে পাকিস্তান প্রিমিয়ার লিগ শুরুর আগে শাহিদ-কন্যার সঙ্গে আংটি বদল করেছিলেন শাহিন। বিশ্বকাপের আগে বিয়েটাও সেরে ফেললেন। বিশ্বকাপে পাকিস্তানের বোলিং আক্রমণের নেতৃত্ব থাকবে তাঁর কাঁধেই। চোটের জন্য নাসিম শাহ খেলতে পারবেন না। তাই তাঁকে বাড়তি দায়িত্বও নিতে হবে। বাবরেরা বিশ্বকাপ অভিযান শুরু করবেন আগামী ৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন