shahid afridi

Shahid Afridi: করোনা আক্রান্ত শাহিদ আফ্রিদি, পাকিস্তান সুপার লিগে বড় ধাক্কা

৪১ বছর বয়সী আফ্রিদি বাড়িতেই নিভৃতবাসে থাকবেন। আরটি-পিসিআর পরীক্ষার ফল নেগেটিভ হলে তবেই কোয়েটা গ্ল্যাডিয়েটর্স দলে যোগ দিতে পারবেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২২ ১৭:৫৯
Share:

শাহিদ আফ্রিদি। ফাইল চিত্র

শাহিদ আফ্রিদির করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। এর ফলে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) শুরুর ঠিক আগে বিরাট ধাক্কা খেল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। বৃহস্পতিবার থেকে পিএসএল শুরু হওয়ার কথা। সে দিনই আফ্রিদির করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

Advertisement

৪১ বছর বয়সী আফ্রিদি নিজের বাড়িতেই নিভৃতবাসে থাকবেন। পাকিস্তান ক্রিকেট বোর্ড এবং পিএসএল-এর নিয়ম অনুযায়ী নিভৃতবাস পর্ব শেষ করে এবং তার পর আরটি-পিসিআর পরীক্ষার ফল নেগেটিভ হলে তবেই আফ্রিদি আবার কোয়েটা গ্ল্যাডিয়েটর্স দলের সঙ্গে যোগ দিতে পারবেন।

পাকিস্তানের এই প্রাক্তন ক্রিকেটার নিজেই টুইট করে জানিয়েছেন, ‘দুর্ভাগ্যজনক ভাবে আমার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে। কিন্তু বিন্দুমাত্র উপসর্গ নেই। আশা করি তাড়তাড়ি সুস্থ হয়ে যাব। যত দ্রুত সম্ভব কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে যোগ দেব। পিএসএল-এর সব দলক শুভেচ্ছা। আমার শেষ পিএসএল-এ নিজের সেরাটা উজাড় করে দেব।’

Advertisement

এই বছরই মুলতান সুলতান্স থেকে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সে এসেছেন আফ্রিদি। এ ছাড়াও পেশোয়ার জালমি এবং করাচি কিংসের হয়েও খেলেছেন তিনি। পিএসএল-এ ৫০টি ম্যাচে ৪৬৫ রান রয়েছে আফ্রিদির। রয়েছে ৪৪টি উইকেটও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন