Rinku Singh

কেকেআর ক্রিকেটার এখন নায়ক শুভমনের বোনের কাছেও

আইপিএল শেষে ফুরফুরে মেজাজে রয়েছেন রিঙ্কু সিংহ। বিদেশে গিয়েছেন কেকেআরের ক্রিকেটার। তাঁর নতুন অবতারে মুগ্ধ শুভমন গিলের বোন শানিল।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ০৭ জুন ২০২৩ ১৭:০৯
Share:

মলদ্বীপে ছুটির মেজাজে রয়েছেন রিঙ্কু সিংহ। ছবি: ইনস্টাগ্রাম

আইপিএল শেষ হওয়ার পরে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছেন রিঙ্কু সিংহ। কলকাতা নাইট রাইডার্সের এই ক্রিকেটারের অন্য রূপ দেখা গিয়েছে। ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। রিঙ্কুর সেই নতুন রূপ দেখে তাঁকে নায়কের তকমা দিয়েছেন শুভমন গিলের বোন শানিল।

Advertisement

মলদ্বীপ থেকে নিজের ছবি দিয়েছেন রিঙ্কু। সমুদ্রের নীল জলে শরীর ডুবিয়ে থাকতে দেখা গিয়েছে তাঁকে। একটি ছবিতে নিজের ‘সিক্স প্যাক’ও দেখিয়েছেন কেকেআরের বাঁহাতি ব্যাটার। বোঝা যাচ্ছে, বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি। সেই ছবি দেখে শানিল লিখেছেন, ‘‘আরে হিরো (নায়ক)।’’

কেকেআর অধিনায়ক নীতীশ রানা ও তাঁর স্ত্রীর খুব ভাল বন্ধু শানিল। সেই সূত্রেই হয়তো রিঙ্কুর সঙ্গে পরিচয় হয়েছে তাঁর। বা পরিচয় না হলেও রিঙ্কুর সিক্স প্যাকের ছবি দেখে মুগ্ধ হয়েছেন শানিল। সেই কারণেই এমন মন্তব্য করেছেন তিনি।

Advertisement

এ বারের আইপিএলে ১৪টি ম্যাচে ৪৭৪ রান করেছেন রিঙ্কু। কেকেআরের হয়ে এই মরসুমে সর্বাধিক রান করেছেন তিনি। ৫৯.২৫ গড় ও ১৪৯.৫৩ স্ট্রাইক রেটে রান করেছেন রিঙ্কু। পাঁচটি অর্ধশতরান এসেছে তাঁর ব্যাট থেকে।

শুধু রান করা নয়, কেকেআরকে দু’তিনটি ম্যাচ একা হাতে জিতিয়েছেন তিনি। তার মধ্যে রয়েছে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে শেষ পাঁচ বলে পাঁচটি ছক্কা মেরে দলকে জেতানো। সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধেও শেষ বলে চার মেরে দলকে জিতিয়েছেন তিনি। কেকেআর প্লে-অফে উঠতে না পারলেও রিঙ্কুর ব্যাটিংয়ের প্রশংসা শোনা গিয়েছে। তাঁকে ভারতীয় দলে সুযোগ দেওয়ার দাবিও করেছেন কয়েক জন প্রাক্তন ক্রিকেটার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন