Sourav Ganguly

Sourav Ganguly: ৩ ডিসেম্বর ইডেনে হতে পারে সৌরভ গঙ্গোপাধ্যায়-জয় শাহ লড়াই

গত বছর আমদাবাদেও বোর্ড কর্তাদের মধ্যে প্রদর্শনী ম্যাচ হয়েছিল। এ বার সেই ম্যাচ আয়োজিত হবে ক্রিকেটের নন্দনকাননে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ১২:৪১
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায় ও জয় শাহ ছবি:এএফপি

ইডেনের ২২ গজে ফের ব্যাট হাতে নামতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। না, কোনও বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য নয়, প্রদর্শনী ম্যাচ খেলতে পারেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি।

Advertisement

আগামী ৪ ডিসেম্বর কলকাতায় রয়েছে বোর্ডের বার্ষিক সাধারণ সভা। তার দু’দিন আগেই শহরে চলে আসবেন বোর্ড কর্তারা। সভার আগে ৩ ডিসেম্বর ইডেনে একটি প্রদর্শনী ম্যাচের আয়োজন করা হয়েছে। সেখানে বোর্ড সভাপতি একাদশ ও বোর্ড সচিব একাদশের মধ্যে হবে খেলা। সেই ম্যাচে খেলতে পারেন দাদা। সে রকম হলে বোর্ডের সচিব জয় শাহের মুখোমুখি নামবেন সৌরভ।

রবিবার কলকাতায় নিউজিল্যান্ডের বিরুদ্ধে তৃতীয় টি২০ ম্যাচ খেলবে ভারত। তার আগে ইডেনের প্রস্তুতি সরেজমিনে খতিয়ে দেখছেন সৌরভ। শনিবার সন্ধ্যায় ইডেনের বাইরে সংবাদমাধ্যমের প্রশ্নের জবাব তিনি জানান, মাঠে নামার ইচ্ছা রয়েছে। তবে সবটাই নির্ভর করছে পরিস্থিতির উপর।

Advertisement

এর আগে গত বছর আমদাবাদেও বোর্ড কর্তাদের মধ্যে প্রদর্শনী ম্যাচ হয়েছিল। এ বার সেই ম্যাচ আয়োজিত হবে ক্রিকেটের নন্দনকাননে। এখন দেখার সেই ম্যাচে ব্যাট হাতে সৌরভকে দেখা যায় কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন