Sourav Ganguly

Sourav Ganguly: ভারতীয় দল নির্বাচন প্রভাবিত করেছেন? ক্ষুব্ধ সৌরভের জবাব, কাউকে কোনও উত্তর দেব না

দলের নির্বাচনের বৈঠকে মধ্যমণি তিনি। সৌরভ গঙ্গোপাধ্যায়ের এমনই একটি ছবি সম্প্রতি ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে। এর পরেই সমালোচনা শুরু হয়।

Advertisement
শেষ আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২২ ১৬:৩০
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

দলের নির্বাচনের বৈঠকে মধ্যমণি তিনি। সৌরভ গঙ্গোপাধ্যায়ের এমনই একটি ছবি সম্প্রতি ছড়িয়ে পড়েছিল নেটমাধ্যমে। এর পরেই সমালোচনা শুরু হয়ে গিয়েছিল ভারতীয় সংবাদমাধ্যম এবং সমর্থকদের। কারণ দল নির্বাচনে বোর্ড সভাপতির হাজির থাকার কোনও অধিকার নেই।

Advertisement

তবে সেই অভিযোগ উড়িয়ে দিলেন সৌরভ। জানালেন, ‘ভিত্তিহীন’ গুজব নিয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না। সংবাদ সংস্থাকে সৌরভ বলেছেন, “এ ব্যাপারে কাউকে কোনও উত্তর দেব না। ভিত্তিহীন অভিযোগকে মান্যতা দেওয়ার কোনও দরকার নেই। আমি বিসিসিআইয়ের সভাপতি এবং সেই কাজটাই করি, যেটা বিসিসিআই সভাপতির করা উচিত।”

সৌরভের সংযোজন, “আপনাদের জানিয়ে রাখি, নির্বাচনী বৈঠকে হাজির থাকার যে ছবিটি নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে, সেটা আমিও দেখেছি। একটা কথা পরিষ্কার করে বলতে চাই, ওই ছবি (যেখানে সৌরভকে দেখা যাচ্ছে সচিব জয় শাহ, অধিনায়ক বিরাট কোহলী এবং যুগ্ম সচিব জয়েশ জর্জের সঙ্গে বসে থাকতে) নির্বাচন কমিটির বৈঠকের নয়। জয়েশ জর্জ কিন্তু নির্বাচন কমিটির বৈঠকে থাকে না। আমি ৪২৪টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছি। মনে হয় আর এক বার মানুষকে মনে করিয়ে দেওয়া দরকার যে আমি ততটা বোকা নই।”

Advertisement

উল্লেখ্য, সম্প্রতি এক সাক্ষাৎকারে এ বারের আইপিএল কোথায় হবে সেটা বলে দিয়েছিলেন সৌরভ। করোনা অতিমারির মধ্যে ক্রিকেটারদের স্বাস্থ্য সুরক্ষিত রাখতে আইপিএল যে মুম্বই এবং পুণেতে হতে পারে এটা আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। এক দিনের সৌরভ সেই খবরের সত্যতা স্বীকার করে নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন