Sourav Ganguly

রজার বিন্নীকে কী বললেন বিদায়ী বোর্ড সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়?

বোর্ডের বার্ষিক সাধারণ সভা শেষে সাংবাদিকদের কোনও প্রশ্ন নেননি সৌরভ। নিজের কথা শেষ করেই মুম্বইয়ের হোটেল ছাড়েন। যাওয়ার সময় নতুন সভাপতি বিন্নীকে শুভেচ্ছা জানান সদ্য প্রাক্তন সভাপতি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২২ ১৬:৪৪
Share:

বোর্ডের নতুন কমিটিকে শুভেচ্ছা জানালেন সৌরভ। ছবি: পিটিআই

ভারতীয় ক্রিকেট বোর্ডের ৯১তম বার্ষিক সাধারণ সভার সঙ্গেই শেষ হয়ে গেল তাঁর জমানা। মুম্বইয়ের হোটেল থেকে সৌরভ গঙ্গোপাধ্যায় যখন বেরিয়ে আসেন, হোটেলের সামনে ভিড় উৎসাহী সাংবাদিকদের। কী বলেন বিসিসিআইয়ের সদ্য প্রাক্তন সভাপতি?

Advertisement

সৌরভের চেহারার মধ্যে হতাশার ছাপ ছিল না। শক্ত ছিল তাঁর চোয়াল। কিছু ক্ষণ আগেই রজার বিন্নীর হাতে ব্যাটন তুলে দিয়ে এসেছেন। সৌরভ বলেন, ‘‘বিন্নীকে আন্তরিক শুভেচ্ছা। আশা করব নতুন কমিটি ভারতীয় ক্রিকেটকে সাফল্যের নতুন উচ্চতায় পৌঁছে দেবে। সেরা হাতেই রয়েছে ভারতীয় বোর্ডের দায়িত্ব। ভারতীয় ক্রিকেট এখন যথেষ্ট শক্তিশালী। আশা করি, আগামী দিনে আরও সাফল্য পাবে।’’ আর কথা বাড়াননি সৌরভ। সাংবাদিকদের কোনও প্রশ্ন নেননি। নিজের কথা শেষ করেই গাড়িতে উঠে পড়েন।

২০১৯ সালে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হন সৌরভ। আরও তিন বছর বিসিসিআইয়ের মসনদে থাকার ক্ষেত্রে আইনি বাধা ছিল না। কিন্তু তা সম্ভব হয়নি। আগামী দিনে বাংলার ক্রিকেটের দায়িত্বে আসতে পারেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। সিএবির নির্বাচনে সভাপতি পদে লড়াইয়ের ইচ্ছা প্রকাশ করেছেন সদ্য প্রাক্তন বিসিসিআই সভাপতি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন