Wriddhiman Saha

পঞ্জাবের বিরুদ্ধে ঋদ্ধির অর্ধশতরান, একাই টানলেন ত্রিপুরাকে

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে গ্রুপ বি-তে রয়েছে ত্রিপুরা। সেই গ্রুপে শুক্রবার তারা মুখোমুখি হয়েছিল পঞ্জাবের। প্রথমে ব্যাট করে ১১৮ রান তোলে ত্রিপুরা। এর মধ্যে ৬২ রান করেন ঋদ্ধি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৫:৪৩
Share:

আইপিএলে গুজরাত টাইটান্সের হয়ে খেলেন ঋদ্ধি। —ফাইল চিত্র

বাংলা ছেড়ে ত্রিপুরায় চলে গিয়েছেন ঋদ্ধিমান সাহা। সেই দলের এখন অধিনায়কও তিনিই। প্রথম ম্যাচে রান না পেলেও দ্বিতীয় ম্যাচে রান করলেন ঋদ্ধি। একার কাঁধে দলকে এগিয়ে নিয়ে গেলেন। যদিও জেতাতে পারলেন না।

Advertisement

সৈয়দ মুস্তাক আলি ট্রফিতে গ্রুপ বি-তে রয়েছে ত্রিপুরা। সেই গ্রুপে শুক্রবার তারা মুখোমুখি হয়েছিল পঞ্জাবের। প্রথমে ব্যাট করে ১১৮ রান তোলে ত্রিপুরা। এর মধ্যে ৬২ রান করেন ঋদ্ধি। ৫৫ বলে ৬২ রান করেন তিনি। ছ’টি চার এবং একটি ছক্কা মারেন বাঙালি উইকেটরক্ষক। ঋদ্ধি রান পেলেও সুদীপ চট্টোপাধ্যায় শূন্য করেন। আগের ম্যাচে রান পেয়েছিলেন সুদীপ। তিনিও এই মরসুমে বাংলা ছেড়ে ত্রিপুরা চলে গিয়েছেন। ত্রিপুরার হয়ে ২৫ রান করেন দীপক খতরি এবং ২০ রান করেন শুভম ঘোষ। বাকি ব্যাটারদের কেউ দু’অঙ্কের রান করতে পারেননি।

শক্তিশালী পঞ্জাব দলের ১১৮ রান করে জেতা কঠিন ছিল। ত্রিপুরার বোলারদের বিরুদ্ধে সহজেই জয়ের রান তুলে নিলেন অভিষেক শর্মারা। ১৫ ওভারের মধ্যে ম্যাচ জিতে নেন তাঁরা। ৯ উইকেটে ম্যাচ জেতে পঞ্জাব। ৫৭ রান করেন প্রভসিমরন সিংহ।

Advertisement

বাংলার প্রথম ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যায়। শুক্রবার দ্বিতীয় ম্যাচে বাংলা খেলবে ওড়িশার বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন