Pakistan Cricket

T20 World Cup 2021: সেমিফাইনালে হেরে যাওয়া পাকিস্তানের খেলা নিয়ে কী বলছেন সচিন, লক্ষ্মণ, শোয়েবরা

অস্ট্রেলিয়ার কাছে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নিলেও পাকিস্তানের খেলা মন ভরিয়েছে সমর্থকদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২১ ২০:১১
Share:

সেমিফাইনালে হেরেছেন বাবররা ছবি টুইটার

অস্ট্রেলিয়ার কাছে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল থেকে বিদায় নিলেও পাকিস্তানের খেলা মন ভরিয়েছে সমর্থকদের। শুধু আমজনতাই নয়, বাবর আজমদের পারফরম্যান্সে মুগ্ধ সচিন তেন্ডুলকর, শোয়েব আখতার, যুবরাজ সিংহরা।

Advertisement

ম্যাচের পর সচিন টুইট করেছেন, ‘কী অসাধারণ একটা ক্রিকেট ম্যাচ! পাকিস্তান দারুণ খেলল, কিন্তু শেষ ৫ ওভারে দুরন্ত ভাবে ম্যাচে ফিরল অস্ট্রেলিয়া এবং শক্তিশালী দল হিসেবেই খেলাটা শেষ করল। মার্কাস স্টোয়নিস ওদের ম্যাচে ফিরিয়ে আনল এবং ম্যাথু ওয়েড সুযোগগুলোকে কাজে লাগিয়ে অস্ট্রেলিয়াকে ফাইনালে তুলে দিল’।

ভিভিএস লক্ষ্মণ লিখেছেন, ‘বাহ অস্ট্রেলিয়া বাহ! কী অসাধারণ খেলল ম্যাথু ওয়েড!! এই ম্যাচ পাকিস্তানেরই জেতার কথা ছিল, কিন্তু অস্ট্রেলিয়া হাল ছাড়তে চায়নি। এ বার তাসমানিয়ার দুই দলের লড়াই দেখতে মুখিয়ে রয়েছি। প্রথম বার বিশ্বচ্যাম্পিয়ন পেতে চলেছি’।

Advertisement

যুবরাজ সিংহ দোষ দিয়েছেন পাকিস্তানের ফিল্ডিং ব্যর্থতাকে। লিখেছেন, ‘ম্যাথু ওয়েডের একটা বিশেষ ইনিংস! ক্যাচই ম্যাচ জেতায় এবং ক্যাচ ফেললে মাঝেসাঝে তার মূল্য চোকাতে হয়। পাকিস্তানের ভাগ্য খারাপ। গোটা প্রতিযোগিতাতেই ওরা ভাল খেলেছে। অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডকে অনেক শুভেচ্ছা। রবিবার দারুণ খেলা হতে চলেছে’।

পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার শোয়েব আখতার লিখেছেন, ‘একটা দারুণ বিশ্বকাপের জন্য পাকিস্তানের প্রশংসা প্রাপ্য। ৬টার মধ্যে ৫টাতেই জিতেছে। ব্যক্তিগত পারফরম্যান্সের পাশাপাশি দলগত ঐক্যও দেখা গিয়েছে। তোমাদের কুর্নিশ পাকিস্তান’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন